About Me

header ads

সোনিয়ার বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্য, অর্ণবের নামে এফআইআর!


ডেস্কও ব্যুরোঃ কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধে টেলিভিশন শো-তে একের পর এক অবমাননাকর মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিক অর্ণব গোস্বামীর বিরুদ্ধে এফআইআর জারি করল বিভিন্ন রাজ্যের কংগ্রেস নেতারা। এদিকে এরপরই মুম্বাইতে তাঁর গাড়িতে হামলা চালায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি এই মর্মে একটি অভিযোগ পুলিশের কাছে দায়ের করেন জনপ্রিয় এই সাংবাদিক। মুম্বাইয়ের যুগ্ম কমিশনার (আইনশৃঙ্খলা) বিনয় চৌবে বলেন, সাংবাদিক অর্ণব গোস্বামী এবং তাঁর স্ত্রী-র উপর হামলার প্রতিবাদে মুম্বাই পুলিশ বৃহস্পতিবার দুজনকে গ্রেফতার করেছে।

বুধবার রাতেই অর্ণব পুলিশ কাছে অভিযোগ করেন যে রাতে তিনি যখন স্টুডিও থেকে সস্ত্রীক ফিরছিলেন সেই সময় বাইকে করে দুই দুষ্কৃতি তাঁদের উপর হামলা চালায়। ঘটনায় প্রচন্ড ক্ষুদ্ধ অর্ণব এবং তাঁর স্ত্রী। তাঁদের অভিযোগের ভিত্তিতে এনএম যোশি মার্গ থানায় ভারতীয় দণ্ডবিধির ৩৪১ এবং ৫০৪ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।
প্রসঙ্গত, নিজের টেলিভিশন শো-তে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করার জন্য অর্ণবের নামে এফআইআর দায়ের করার একদিন পর এই ঘটনাটি ঘটেছে। কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে অপমানজনক বিবৃতি দেওয়া হয়েছে এই মর্মে মহারাষ্ট্র রাজ্য যুব কংগ্রেসের (ওয়াইসি) সভাপতি সত্যজিৎ তাম্বে বলেছেন যে তিনি অর্ণব গোস্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এবং জেলার যুব কংগ্রেস কর্মীদের অভিযোগ দায়ের করার নির্দেশও দিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য