About Me

header ads

উত্তর জেলায় ধর্ষণের শিকার পঞ্চাশ ঊর্ধ্ব মহিলা; তৎপর রাজ্য মহিলা কমিশন!


ডেস্কও ব্যুরোঃ দেশ তথা রাজ্য যখন দীর্ঘ মেয়াদি লকডাউনের কবলে ঠিক তখনই সমাজের কিছু সংখ্যক নরপিচাশ মাথা চারা দিয়ে উঠছে। একের পর এক হত্যা ও অন্যান্য মহিলা সংক্রান্ত অপরাধের ঘটনায় ত্রস্ত জনজীবন।
এমনই এক নেক্কার জনক ঘটনা প্রকাশ্যে এলো রাজ্যের উত্তর জেলায়। সংবাদে প্রকাশ যে, গত ১৮ই এপ্রিল রাতে বিদ্যুৎ না থাকার সুযোগে এলাকারই এক যুবক আব্দুল আহাদ প্রথমে মহিলার গলায় ধারালো অস্ত্র ধরে। তারপর মহিলাকে ঘরের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে মহিলা তার বাড়ির সকলকে বিষয়টি জানালে সকলে বিষয়টি প্রশাসনের নজরে আনেন।
সকালে রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন বর্ণালী গোস্বামী পশ্চিম চন্দ্রপুরে যান নির্যাতিতার সঙ্গে দেখা করতে। সেখানে গিয়ে তিনি দীর্ঘ সময় মহিলার সঙ্গে কথা বলেন এবং প্রয়োজনীয় আইনি সহাযতা প্রদানের আশ্বাস দেন।
ধর্মনগর থানায় অভিযুক্ত আব্দুল  আহাদের বিরুদ্ধে মামলাও করা হয়। কিন্তু পুলিশ এখনো অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। বুধবার মহিলা কমিশনের চেয়ারপার্সন বর্ণালী গোস্বামী মহিলার সঙ্গে বিস্তারিত আলোচনার পরে অভিযুক্ত আব্দুল আহাদের কঠোর শাস্তির দাবি করেছেন।
তিনি সংবাদ প্রতিনিধিদের জানান যে, সকলে যেন জাতি ও ধর্মের উপরে উঠে অপরাধীর শাস্তির জন্য এগিয়ে আসে। রাজ্য মহিলা কমিশন ন্যায়ের স্বার্থে নির্যাতিতার পাশে রয়েছে বলে দাবি করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য