About Me

header ads

আতঙ্কিত না হয়ে সকলকে বাড়ীতে থাকার অনুরোধ জানালেন মন্ত্রী রতন লাল নাথ!


ডেস্কও ব্যুরোঃ পৃথিবী এখন বিপন্ন। দেশ বিপন্ন, রাজ্য বিপন্ন। এর আগে রাজ্যের নাগরিক বহিঃরাজ্য অর্থাৎ দিল্লিতে দুই জন, উত্তর প্রদেশে চার জন, রাজস্থানের বিকানিরে দুই জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। সোমবার প্রথম রাজ্যের এক মহিলা করোনায় আক্রান্ত পাওয়া গেছে।
 করোনা পজেটিভ পাওয়ার পর যা যা করনীয় সোমবার সমগ্র রাত ধরে কাজ চলেছে। আক্রান্ত মহিলার সাথে কে, কে ছিল, বাড়িতে কে কে রয়েছে। উদয়পুর থেকে এই মহিলা কোন গাড়িতে করে এসেছিলেন। এমনকি হাঁসপাতালে কোন চিকিৎসক প্রথম ঐ মহিলাকে দেখেছে, কোন নার্স সাথে ছিল, কোন মাসি তাকে পরিষেবা দিয়েছিল সব বিষয় খতিয়ে দেখে সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে। একেবারে নিচু স্তরের ব্যক্তি থেকে রাষ্ট্র প্রধান পর্যন্ত সকলে আক্রান্ত হচ্ছে।

সোমবার রাজ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে। এই সময় সকলে সতর্ক না থাকলে সমূহ বিপদ। এখনো বহু মানুষ সামাজিক দূরত্ব বজায় না রেখে দোকানে যাচ্ছে, বাজারে যাচ্ছে। দুঃখের সাথে বলতে হচ্ছে কেউ যদি মরতে চায়, তাহলে কেউই বাঁচাতে পারবে না। করোনা নিয়ে রাজ্যের বর্তমান পরিস্থিতিতে সকলের করনীয় সম্পর্কে বলতে গিয়ে মন্ত্রী রতন লাল নাথ এই কথা বলেন।
তিনি আরও বলেন রাজ্যের জন্য আগামি কিছুদিন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সময়ের মধ্যে প্রয়োজন থাকলেও বাড়ি থেকে বের হওয়া উচিত নয়। এই দুর্যোগ মুহূর্তে সকলকে কঠোর সাবধানতা অবলম্বন করতে হবে। দেশের প্রধানমন্ত্রী, রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছেন আগামি দিন গুলি আরও ভয়ঙ্কর আসছে। এই সময়ের মধ্যে সকলকে বাড়িতে থাকার জন্য এবং প্রয়োজনে বাড়িতে সিদ্ধ ভাত খাওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান মন্ত্রী রতন লাল নাথ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য