About Me

header ads

দেশে চলা লকডাউনে জনগনের পাশে ডঃ তমজিৎ নাথ!


ডেস্কও ব্যুরোঃ বরাবরই সমাজ সেবা মুলক কর্ম কাণ্ডের সাথে নিজেকে জড়িয়ে রাখতে ভালোবাসেন পেশায় চিকিৎসক তমজিৎ নাথ! বিনামূল্যে চিকিৎসা প্রদান সহ নানান সামাজিক কাজের সাথে দীর্ঘদিন থেকে জড়িত এই চিকিৎসক দেশ তথা রাজ্যে চলা করোনা সংকটের মধ্যেও নিজেকে সমাজ সেবা মূলক কাজ থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না তিনি। গত ২৬শে মার্চ ২০২০ইং মুখ্যমন্ত্রী ত্রান তহবিলে দশ হাজার টাকার আর্থিক সাহায্য প্রদান করেন তিনি।
এই কঠিন পরিস্থিতি নিয়ন্ত্রনে যখন পুলিশ প্রশাসন দিবারাত্র নিজেরদের জীবনের ঝুকি নিয়ে জনগণের সেবায় নিয়জিত ঠিক সেই মুহুর্তে তাঁদের সুরক্ষার কথা চিন্তা করেই গত ২৭শে মার্চ; উত্তর জেলা পুলিশ সুপার, শ্রীঃ ভানুপদ চক্রবর্তীর হাতে ১০০টি উন্নত মানের গ্লাভস তুলেদেন তিনি।
৩০শে মার্চ ও ১লা এপ্রিল ২০২০ইং বিশিষ্ট চিকিৎসক ডাঃ তমোজিৎ নাথ নিজ উদ্যোগে যুবরাজনগর ব্লকের অন্তর্গত মধুবন এবং বালিধুম এডিসি ভিলেজ এলাকায় বসবাসকারী সকল জনজাতি ভাই বোনদের মধ্যে পুষ্টিকর খাবার ও ডেটল সাবান বিতরণ করেন তিনি। এই কঠিন পরিস্থিতিতে যাতে কাউকে অন্যের অভাবে অভুক্ত থাকতে না হয় সে বিষয়ে তিনি সক্রিয় উদ্যোগ গ্রহন করেন।
জনজাতি এলাকা ছাড়াও আজ যুবরাজনগর ব্লকের অন্তর্গত দেওছড়া, দেওয়ানপাশা ও পশ্চিম দেওয়ানপাশা গ্রাম পঞ্চায়েত এবং এলাকায়ও পুষ্টিকর খাবার ও ডেটল সাবান বিতরণ করেন তিনি।

এছাড়াও COVID 19 (করোনা) ভাইরাসের সংক্রমণ রোধে জনগণের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখা, ঘন ঘন হাত ধোঁয়া সহ বিভিন্ন পদ্ধতি সম্বন্ধে জনসচেতনতা বৃদ্ধির বিষয়ে এলাকাবাসীর সাথে বিস্তারিত আলোচনা করেন।
উনাকে এই দুর্দিনে পাশে পেয়ে আনন্দে আপ্লুত এলাকাবাসী। ঐদিন এলাকাবাসী পানীয় জল সহ অন্যান্য সমস্যার কথাও ডাঃ তমোজিৎ নাথ এর কাছে তুলে ধরেন। উনি অতিসত্বর সমস্যা সমাধানের আশ্বাস দেন।
দেশ তথা রাজ্যের এই জটিল পরিস্থিতি মোকাবিলায় ভারত সরকার তথা ত্রিপুরা সরকার দ্বারা গৃহীত বিভিন্ন পদক্ষেপ ও প্রকল্প সম্পর্কে এলাকাবাসীদের অবগত করেন। তিনি আরও বলেন যে, বর্তমান সরকার গ্রামবাসীর পাশে, আগামী দিনে কেউ কোন অসুবিধার সন্মুখিন হলে উনার সাথে যোগাযোগ করার কথাও তিনি জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ