About Me

header ads

দুর্ঘটনায় গুরুতর আহত বৈদ্যুতিক কর্মীর সাহায্যে এগিয়ে এলেন ডঃ তমজিৎ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত বৈদ্যুতিক লাইন সারাই করতে গিয়ে দুর্ঘটনা গ্রস্ত হয়ে গুরুতর আহত বৈদ্যুতিক কর্মী আব্দুল হোসেনের সাহায্যে এগিয়ে এলেন বিশিষ্ট চিকিৎসক ডঃ তমজিৎ নাথ।
ঘটনার বিবরণে জানা যায়, বিগত ১৫ই এপ্রিল ২০২০ইং দেওয়ানপাশা গ্রাম পঞ্চায়েত অফিস সংলগ্ন এলাকায় কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত বৈদ্যুতিক লাইন সারাই করতে গিয়ে দুর্ঘটনা গ্রস্ত হয়ে গুরুতর আহত হন যুবরাজনগর বিদ্যুৎ বিভাগের অধীনে কর্মরত  আব্দুল হোসেন নামের এক বৈদ্যুতিক কর্মী।
ঘটনার সাথে সাথেই আব্দুল হোসেনকে ধর্মনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। অবস্থা বেগতিক দেখে ধর্মনগর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুল হোসেনকে কৈলাশহর জেলা হাসপাতালে রেফার করেন। ঐদিনই আব্দুল হোসেনকে কৈলাশহর জেলা হাসপাতালে ভর্তি করানো হয় এবং উনার যাবতীয় চিকিৎসা শুরু হয়।
লকডাউনের ফলে আর্থিক দীনতার কারণে আব্দুল হোসেনের পরিবার হতাশা গ্রস্ত হয়ে পড়েছেন এবং প্রয়োজনীয় চিকিৎসা করাতেও তাদের সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, এই খবর পাওয়ার পরই গতকাল এই লকডাউনের মধ্যেও ডঃ তমজিৎ নাথ কৈলাশহর জেলা হাসপাতালে ছোটে জান এবং আব্দুল হোসেন ও তার পরিবারের সাথে আলোচনা করে বিস্তারিত খুঁজ খবর নেন এবং আব্দুল হোসেনের পরিবারের হাতে নগদ আর্থিক সাহায্য তুলেদেন। তাছাড়া রাজ্য বিদ্যুৎ নিগমের তরফ থেকে সবরকমের সাহায্যে পায়ীয়ে দেওয়ার আশ্বাস দেন।
কৈলাশহর জেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান যে আব্দুল হোসেনের শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য