About Me

header ads

পর্যাপ্ত সুরক্ষা সামগ্রী না থাকায় ঊনকোটি জেলা হাসপাতাল বিক্ষোভ!


ডেস্কও ব্যুরোঃ হাসপাতালে নেই চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের জন্য প্রয়োজনীয় সুরক্ষার ব্যবস্থা। তারই প্রতিবাদে মঙ্গলবার ঊনকোটি জেলা হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা বিক্ষোভে সামিল হয়। হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের অভিযোগ হাসপাতালে তাদের জন্য নেই পর্যাপ্ত হ্যান্ড গ্লাভস, সেনিটাইজার, মাক্স সহ অন্যান্য সামগ্রী। ফলে তারা নিরাপত্তা হীনতায় ভুগছে। এতে করে করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কা থাকে।
এই বিষয়ে হাসপাতালের এমএসকে জানানো হলেও কাজের কাজ কিছুই হয়নি। টাই এইদিন তারা বিক্ষোভে সামিল হয়। ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন কৈলাসহর মহকুমার মহকুমা শাসক। কথা বলেন হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাথে। কিন্তু হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা তাদের দাবিতে অনড় থাকে।
এইদিকে হাসপাতালের এমএস নিজেও অভিযোগের সত্যতা স্বীকার করেন। তিনি জানান দপ্তর থেকে সামান্য কিছু হ্যান্ড গ্লাভস পাওয়া গেছে। সেই গুলি চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের প্রদান করা হয়েছে। তিনি নিজেও অসুরক্ষিত বলে জানান সংবাদ প্রতিনিধিদের।
যদিও শেষ পর্যন্ত তিনি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের আশ্বাস দেন সহসাই তিনি দপ্তরের সাথে কথা বলে প্রয়োজনীয় সামগ্রীর ব্যবস্থা করবেন। এম এস-এর কাছ থেকে আশ্বাস পাওয়ার পর হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা পুনরায় কাজ শুরু করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য