About Me

header ads

মহিলা স্বাস্থ্যকর্মীদের অশ্লীল ইঙ্গিত তবলিগি জামাতে অংশগ্রহণকারীদের, মামলা দায়ের!

শিক্ষা এবং সভ্যতা মানুষ কিছু জন্মগতভাবে লাভ করে আর বাকিটা লাভ করে পারিপার্শ্বিক পরিবেশ, মা-বাবা থেকে। কিন্তু ধর্মান্ধদের কোনটাই নেই। না শিক্ষা, না সংস্কৃতি না সভ্যতা!

চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের গায়ে থুতু ছিটানোর অভিযোগ তো আগেই ছিল। এবার কোয়ারেন্টাইনে থাকা নিজামুদ্দিনের একদল লোক হাসপাতালে নগ্ন হয়ে ঘোরাফেরা করছেন। এবং মহিলা স্বাস্থ্যকর্মীদের দিচ্ছেন অশ্লীল ইঙ্গিত!

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এমএমজি জেলা হাসপাতালের মুখ্য স্বাস্থ্য আধিকারিক এ বিষয়ে পুলিশের কাছে চিঠি দিয়ে অভিযোগ জানিয়েছেন।

এদের কর্মকাণ্ড স্তম্ভিত করে ফেলেছে দেশবাসীকে।

উলঙ্গ হয়ে অভব্য আচরণ করা, স্বাস্থ্যকর্মীকে চিকিৎসা ক্ষেত্রে সাহায্য না করা প্রভৃতি সম্বন্ধে বেশ কয়েকজনের বিরুদ্ধে গাজিয়াবাদের কোতওয়ালি থানায় ভারতীয় দণ্ডবিধির ৫৪, ২৯৪, ৫০৯, ২৬৯, ২৭০ এবং ২৭১ ধারার অধীনে ২৮৮/২০ নম্বরে মামলা দায়ের করা হয়েছে।

অশ্লীলতার চূড়ান্ত সীমায় চলে গেছে দিল্লির নিজামুদ্দিনে অংশগ্রহণকারী জামাতকারীরা।

অনেকেই নিম্নাঙ্গে কোনও পোশাক রাখছে না। মহিলা স্বাস্থ্যকর্মীদের উদ্দেশে অশালীন অঙ্গভঙ্গি করছে। বিভিন্ন রকমের অশালীন গান শুনছে। শুধু তাই নয়, হাসপাতালের সাফাই কর্মীদের কাছ থেকে সিগারেট চাইছে তারা। চাহিদা অনুযায়ী জোগান দিতে না পারলেই দুর্ব্যবহার করতে শুরু করছে।

এ ঘটনা কোনভাবেই সহ্য করা যায় না।

ঘৃণ্য, ধিক্কারজনক এই ঘটনা সন্দর্ভে গাজিয়াবাদের এসএসপি কালানিধি নৈঠানি বলেন, “এমএমজি জেলা হাসপাতালে কোয়েরেন্টাইনে থাকা নিজামুদ্দিনের জমায়েতকারীদের বিরুদ্ধে দুর্ব্যবহার করার অভিযোগ পেয়েছি। তাদের বিরুদ্ধে এফআইআর রুজু করা হয়েছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য