About Me

header ads

ত্রিপুরায় জঙ্গল থেকে উদ্ধার এক মহিলার মৃতদেহ।


ডেস্কও ব্যুরোঃ তেলিয়ামুড়ার ভুমিহীন কলোনি এলাকার এক জঙ্গল থেকে উদ্ধার এক মহিলার মৃতদেহ। বৃহস্পতিবার জঙ্গলে ঝোপে মৃতদেহ উদ্ধার হয়। এরপর খবর দেওয়া হয় পরিবারের অন্য সদস্যদের। খবর যায় তেলিয়ামুড়া থানায়। পুলিশ ছুটে যায় ঘটনা স্থলে।
মৃত মহিলার নাম মনি সাঁওতাল কর্মকার। তেলিয়ামুড়া ভুমিহীন কলোনির বাসিন্দা বিষ্ণু কর্মকারের স্ত্রী মনি শাওতাল। তার বয়স ৪৮ বছর। পরিবারের সদস্যরা জানায় বুধবার থেকে নিখোঁজ ছিল মহিলা। বহু খোঁজা খুঁজি করে মহিলার সন্ধান পাওয়া যায়নি। এদিকে বৃহস্পতিবার মহিলার ছেলে উত্তম কর্মকার মাকে খুজতে বের হন। এরপর মার মৃতদেহ দেখতে পান।
পুলিশ মৃতদেহ উদ্ধার করে তেলিয়ামুড়া হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়। মৃতার শ্বাশুরি জানায় বুধবার পরিবারে কোন অশান্তি ঘটে নি। দুজনের মধ্যে বেশ কথা হয়। কিন্তু রাতে বাড়ি ফিরে আসেনি সে। অন্যদিকে স্থানীয় মহিলাদের বক্তব্য গ্রামে রেশন সামগ্রী নিতে এসেছিল মৃতা। কোন ধরনের অসংলগ্নতা ধরা পড়েনি।
স্বামী- স্ত্রীর মধ্যে মাঝে মধ্যে ঝামেলা হলেও বর্তমানে এই ধরনের কোন ঘটনা ঘটেনি বলে পরিবারের বক্তব্য। কি কারণে এবং কি ভাবে মৃত্যু হল মহিলার তা স্পষ্ট নয়। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। তবে এই ঘটনায় সন্দেহ মূলক ভাবে সুজিত মারাক নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে পুলিশ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য