About Me

header ads

ত্রিপুরার প্রথম করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধিন, গুজব না ছড়াতে বিশেষ বার্তা প্রশাসনের!


ডেস্কও ব্যুরোঃ রাজ্যের প্রথম করোনা আক্রান্ত রোগী জিবি হাসপাতালে চিকিৎসাধিন। তার অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে। একই সঙ্গে এই মহিলার ট্র্যাভেল হিস্ট্রি নিয়ে মহিলার সংস্পর্শে আসা অন্যদেরও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যাবতীয় উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য দপ্তর ও প্রশাসন। যাতে করে কোন ভাবেই এই সংক্রমণ ছড়াতে না পারে।
এনিয়ে অযথা আতঙ্কিত না হতে এবং গুজব না ছড়াতে বিশেষ ভাবে বার্তা দেওয়া হয়েছে। জিবিতে চিকিৎসাধীন মহিলাকে প্রতিনিয়ত পর্যবেক্ষণ করা হচ্ছে। শারীরিক অবস্থা ক্ষতিয়ে দেখছে চিকিৎসকেরা।
হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার কাজে যুক্তদের বক্তব্য এই মহিলা জানালা থেকে থুতু ফেললে তারা সংক্রমিত হতে পারেন। এর উপর এই অক্সিজেন সিলিন্ডার নিয়ে যেতে কোন গ্লাভস দেওয়া হচ্ছে না তাদের বলে অভিযোগ। তাই একটি গাড়িতে করে অক্সিজেন সিলিন্ডার যাতে পৌঁছে দেওয়া যায় সেই ব্যবস্থা করার দাবি জানান। একই সঙ্গে তাদের নিরাপত্তার জন্য হ্যান্ড গ্লাভস প্রদানের দাবি জানান।
অন্যদিকে জিবি হাসপাতালের এম এস ডাঃ রঞ্জিত দাস জানান এই বিষয়টি তিনি দেখবেন। কোভিড -১৯ রোগীর চিকিৎসার জন্য যারা আছেন তাদের এই বিষয়টি দেখার জন্য বলা হবে যাতে মহিলা বাইরে থুতু না ফেলেন । রোগীকে কাউন্সিলিং করা হচ্ছে। যাতে তিনি স্বাভাবিক থাকেন। তবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান জিবি হাসাপাতালের এম এস ডাঃ রঞ্জিত দাস।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ