About Me

header ads

এ্যাম্বুলেন্স ভাড়া করে চেন্নাই থেকে রাজ্যে ফেরা অব্যাহত!


ডেস্কও ওয়েব ডেস্কঃ করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে দেশজুড়ে লক ডাউন জারি রয়েছে। আর এই লক ডাউনের ফলে বর্হিরাজ্যে চিকিৎসার জন্য যাওয়া রাজ্যের অনেকেই আটকে পড়েছেন। লকডাউন কিছুটা শিথিল হতেই অনেকেই এ্যাম্বুলেন্স ভাড়া করে রাজ্যে ফিরছেন।
রবিবার রাতে চেন্নাই থেকে একটি এ্যাম্বুলেন্স তিন ব্যক্তিকে নিয়ে রাজ্যে আসে। ঘটনার বিবরণে জানা যায় জম্পুইজলা এলাকার বাসিন্দা সমরেশ দেববর্মা তার মা ও অপর এক রোগীকে নিয়ে ৬ মার্চ চেন্নাই যায় চিকিৎসা জনিত কারনে। কিন্তু লক ডাউনের কারনে তারা সেখানে আটকে পরে। চেন্নাই যে হোটেলে তারা থাকতো সেই হোটেলে খাবারও ঠিক ভাবে মিলছিল না। রেল ও বিমান পরিষেবা বন্ধ। তাই তারা কিছুতেই রাজ্যে ফিরে আসতে পারছে না। তাই শেষ পর্যন্ত তারা চেন্নাই থেকে এ্যাম্বুলেন্স ভাড়া করে রাজ্যে ফিরে আসার সিদ্ধান্ত গ্রহণ করে।
সমরেশ দেববর্মা জানান ১ লক্ষ ৮০ হাজার টাকার বিনিময়ে তারা এ্যাম্বুলেন্স ভাড়া করে চেন্নাই থেকে। ২১ এপ্রিল তারা রাজ্যের উদ্দেশ্যে রওয়ানা হয়। অবশেষে রবিবার রাতে তারা রাজ্যে এসে পৌছায়।
সমরেশ দেববর্মা আরও জানায় আরও দুইটি এ্যাম্বুলেন্স রাজ্যের উদ্দেশ্যে চেন্নাই থেকে রওয়ানা হয়েছে। সেখানে অনেক রোগী ও তাদের পরিবারের লোকজন আটকে রয়েছে। এ্যাম্বুলেন্সের চাহিদা বেশি হওয়ায় এখন দিতে হচ্ছে অতিরিক্ত ভাড়া। সে আরও জানায় যে দুইটি এ্যাম্বুলেন্স চেন্নাই থেকে রাজ্যের উদ্দেশ্যে আসছে সেই গুলি প্রতিটির ভাড়া ২ লক্ষ্য ২০ হাজার টাকা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য