About Me

header ads

দুস্থদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব!


ডেস্কও ব্যুরোঃ কখনো একজন স্টেট ব্যাঙ্কের আধিকারিক হিসাবে ব্যাঙ্ক কর্মীদের পাশে, আবার কখনো মুখ্যমন্ত্রী জায়া হিসাবে সাধারন গরীব মানুষদের পাশে। লক ডাউনের মধ্যে ধারাবাহিক ভাবে জীবনের ঝুকি নিয়ে সামাজিক কাজ করে যাচ্ছেন মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব।
করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সমগ্র দেশে লাগু রয়েছে লক ডাউন। আর এই লক ডাউনের ফলে রাজ্যের গরীব অংশের মানুষ খাদ্যের সঙ্কটে ভুগতে পারে। তাই মানবিক দৃষ্টি কোন থেকে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব ইতিমধ্যে প্রত্যন্ত এলাকার মানুষদের হাতে তুলে দিয়েছেন খাদ্য সামগ্রী।
এই লক ডাউনের মধ্যে জীবনের ঝুকি নিয়ে কাজ করছে ব্যাঙ্ক কর্মীরা। তাই একজন  স্টেট ব্যাঙ্কের আধিকারিক হিসাবে ইতিমধ্যে খোয়াই থেকে কমলপুর ছুটে গেছেন প্রত্যেকটি স্টেট ব্যাঙ্কের শাখায়। ব্যাঙ্কের কর্মীদের হাতে তুলে দেন সুরক্ষা সামগ্রী। সমাজের সকল অংশের মানুষের প্রতি মানবিক মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব। মুখ্যমন্ত্রী জায়া নীতি দেবের বুধবারের সামাজিক কর্মসূচী থেকে এই বিষয়টি ফের একবার প্রমাণিত হল।
বুধবার বাংলা নববর্ষ উপলক্ষ্যে আগরতলা পুরনিগমের মহিলা সাফাই কর্মীদের হাতে নতুন কাপড় তুলে দেন মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব। উমাকান্ত ময়দানে সামাজিক দূরত্ব বজায় রেখে আগরতলা পুরনিগমের সাফাই কর্মীদের হাতে এই বস্ত্র তুলে দেওয়া হয়। আগরতলা পুরনিগমের সাফাই কর্মীদের হাতে নতুন কাপড় তুলে দিয়ে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব বলেন এই সাফাই কর্মীরা দিন রাত সাফাই এর কাজ করে। বাংলা নতুন বছর এসেছে। সকলের ঘরে খুশির জোয়ার বইছে। যদিও নিজের মতো করে সকলে সবকিছু করতে পারছে না। নতুন কাপড় হাতে তুলে দেওয়ার মূল কারন হচ্ছে এই সাফাই কর্মীদের খুশি রাখা। কারন এই কঠিন সময়ে এই সাফাই কর্মীরা দিন রাত কাজ করে যাচ্ছে। যেই কাজ আমরা সকলে করতে পারি না। এই সকল সাফাই কর্মীদের তিনি ধন্যবাদ জানান। লক ডানের সময়ে যারা যারা মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন, তারা তাদের এই কাজ যেন আগামিদিনেও জারি রাখেন তার আহ্বান জানান মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব।
তিনি আরও বলেন এই লক ডাউনের মধ্যে এইটা প্রমাণিত আমরা সকলে এক। আমরা সংগঠিত। আমাদের দেশ সংগঠিত। বর্তমান খারাপ সময় থেকে সহসাই উত্তরনের রাস্তা মিলবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।কাঞ্চনপুর মহকুমার প্রত্যন্ত এলাকাতে গিয়েও মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব গরীব অংশের মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। শুধু তাই নয় লক ডাউনের মধ্যে যারা জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছে তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।সব মিলিয়ে এই লক ডাউনের মধ্যে কোন লোকের যেন সমস্যা না হয় তার জন্য মানবিক দৃষ্টি কোন থেকে সামাজিক কাজ চালিয়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য