About Me

header ads

করোনা আক্রান্তের সংখ্যা দু’হাজারের পথে, মুখ্যমন্ত্রীদের সঙ্গে জরুরি বৈঠক!

গত চব্বিশ ঘন্টায় ১২টি মৃত্যু দেখেছে দেশ। মৃতের সংখ্যা ছুঁয়েছে ৫০। আক্রান্তের সংখ্যা দু’হাজার ছুঁইছুঁই। সেই পরিস্থিতিতে এবার রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক সারলেন নরেন্দ্র মোদী।

লকডাউনের আবহে সব রাজ্যেই বেড়েছে আক্রান্তের সংখ্যা। সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে মহারাষ্ট্রের মানুষ। মৃত্যু সংখ্যা সেখানেই সবচেয়ে বেশি। মোদীর পাশাপাশি এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংহ। লকডাউনের এক সপ্তাহ পড়েও পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরা নিয়ে চরম অস্বস্তিতে পড়তে হয় রাজ্যের সরকারকে। এমনকী প্রাথমিক ত্রাণের জন্য মোদী সরকারের কাছে আর্জি জানানোর কথাও ছিল রাজ্যগুলির। মনে করা হচ্ছে বৈঠকে এই আর্জি উত্থাপনও করেছেন মুখ্যমন্ত্রীরা।

এদিকে, নয়াদিল্লিতে নিজামউদ্দিন তবলিঘি জমায়েতে অংশগ্রহণকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। করোনাভাইরাসের আবহে দিল্লির নিজামুদ্দিনে ধর্মীয় জমায়েতের আয়োজন করা হয়েছিল। এই জমায়েতে অংশ নেওয়া অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। অন্ধ্রপ্রদেশ, আসাম, মিজোরাম, তেলেঙ্গানা, দিল্লি, তামিলনাড়ুতে করোনাভাইরাসের ইতিবাচক সাড়াও পাওয়া গিয়েছে জমায়েতে অংশগ্রহণকারীদের মধ্যে। গুজরাট, হরিয়ানা এবং রাজস্থান থেকে এসেছে মৃত্যুর খবর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য