About Me

header ads

বাড়ীতে আর ফেরা হলোনা বলেন্দ্রের!


ডেস্কও ব্যুরোঃ মঙ্গলবার সিমনা এলাকার ব্রজবিনোদিনিপুর গ্রামে অসুস্থ দাদুকে দেখতে গিয়েছিল বলেন্দ্র দেববর্মা। সেখান থেকে বাড়ি ফেরার সময় জোমিয়া পাড়া গ্রামের রাজমহন দেববর্মার বাড়িতে  মদের আসরে যোগ দেয় সে। সেখানেই সুরজিৎ দেববর্মা নামে এক ব্যক্তির সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরে বলেন্দ্র। ঘটনাস্থলেই সুরজিৎ বাঁশ দিয়ে বরেন্দ্রর মাথায় আঘাত করে বলে অভিযোগ করেন মৃতার মেয়ের। মাথা ফেটে গুরুতর আহত হয় বলেন্দ্র।
বাড়ির লোকেরা গিয়ে তাকে উদ্ধার করে কাতলামারা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যায়। চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেয়। রাতে বলেন্দ্রের শারীরিক অবস্থার অবনতি হলে পুনরায় তাকে কাতলামারা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে স্থানান্তর করা হয় জিবিপি হাসপাতালে। জিবিবি হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় তার।
ঘটনার পর মৃতের বাড়ির লোকেরা অভিযুক্ত সুরজিৎ দেববর্মা বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় সুরজিৎ এর বাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সুন্দরটিলা ফাঁড়ির ওসি প্রীতিময় চাকমা। সুরজিতের বাড়িতে হামলাকারিরা গাড়ি নিয়ে ফিরে আসার সময় প্রীতিময় চাকমার বাইকের মুখোমুখি হয়। অভিযোগ ওই গাড়িটি  পুলিশের বাইকে সজোরে ধাক্কা মারা। যদিও এতে ওসি পৃতিময় চাকমা সহ অন্য পুলিশকর্মী তেমন কোনো শারীরিক আঘাত পায়নি। কিন্তু বাইকের ক্ষতি হয়েছে। ঘটনা স্থলে ছুটে যায় সিধাই থানা ও সুন্দর টিলা ফাঁড়ির পুলিশ। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য