About Me

header ads

সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন দ্বিতীয় করোনা আক্রান্ত!


ডেস্কও ব্যুরোঃ ১০ এপ্রিল রাজ্যের করোনা আক্রান্ত দ্বিতীয় রোগীর হদিশ পাওয়া যায়। উত্তর ত্রিপুরা জেলার দামছড়াস্থিত টি.এস.আর ১৩ নং বাহিনীর এই জওয়ানের শরীরে করোনা ভাইরাস পাওয়ার সাথে সাথে তাকে নিয়ে আসা হয় জিবি হাসপাতালে। সেখানে শুরু হয় চিকিৎসা।
চিকিৎসকদের চিকিৎসায় দ্রুত সেরে উঠে করোনা আক্রান্ত দ্বিতীয় টি.এস.আর জওয়ান। পর পর তিনবার তার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর, শনিবার চিকিৎসকদের পরামর্শ মতো তাকে জিবি হাঁসপাতাল থেকে ছাড়া হয়। হাঁসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা হাতের তালি দিয়ে তাকে স্বাগত জানায়। এইদিন তাকে জিবি হাঁসপাতাল থেকে উত্তর জেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নিয়ে যাওয়া হয়।
জিবি হাসপাতালের এক চিকিৎসক জানান আগামি ১৪ দিন তাকে  প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হবে। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখবে। সকল ধরনের ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি।
এইদিকে জিবি হাঁসপাতাল থেকে সুস্থ হয়ে ছাড়া পাওয়ার পর টি.এস.আর জওয়ান জিবি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের প্রশংসা করেন। তিনি স্পষ্ট জানান হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা ভালো পরিষেবা প্রদান করেছে। তাই তিনি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের প্রশংসা করেন। পাশাপাশি সকলকে সচেতন ও বাড়িতে থাকার বার্তা দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য