About Me

header ads

স্বামীর সঙ্গে ঝগড়া! পাঁচ সন্তানকে গঙ্গায় ছুঁড়ে ফেললেন মা?


ডেস্কও ব্যুরোঃ করোনা আবহে বেশ কিছু মানসিক অবসাদগ্রস্থ ঘটনা সামনে এসেছে, কিন্তু এমন নজিরবিহীন ঘটনায় শিউরে উঠেছে সকলেই। কুপুত্র যদি বা হয় কুমাতা কদাপি নয়এ প্রবাদ আমাদের অজানা নয়, কিন্তু এ যে একেবারে বিপরীত! স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে নিজের পাঁচ সন্তানকে গঙ্গায় ছুঁড়ে ফেললেন মা।
ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদোহি জেলায়। পুলিশ সূত্রে খবর, ভাদোহি জেলার জাহাঙ্গিরাবাদ গ্রামে থাকতেন মঞ্জু এবং মৃদুল যাদব। ইদানিং একাধিকবার মনোমালিন্যর কারণে ঝগড়ায় জড়িয়েছেন তাঁরা। কিন্তু তার জেরে যে এমন ঘটনা ঘটতে পারে তা কল্পনাও করে উঠতে পারেনি যাদব পরিবার। পুলিশ জানিয়েছে ১২ এবং ১০ বছরের দুই মেয়ে আরতি এবং সরস্বতীর দেহ উদ্ধার করা গিয়েছে। কিন্তু এখনও নিখোঁজ মাতেস্বরী, শিবশঙ্কর এবং কেশব প্রকাশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে শনিবার রাতে মঞ্জু তার ছেলে মেয়েদের নিয়ে গঙ্গার ঘাটে যান এবং একটি নৌকায় ওঠেন। কিন্তু তখনই বিপদের আঁচ পেয়ে নৌকাতেই চিৎকার করতে থাকে বাচ্চারা। এদিকে মঞ্জুকে ডাইনি সন্দেহ করে ঘাট থেকে উঠে পালিয়ে যায় মাঝিরা। জানা যায় এরপরই বাচ্চাদের গঙ্গার জলে ফেলে দেন মঞ্জু।
বাচ্চাদের সলিল সমাধির পর সকাল অবধি সেখানেই বসে ছিলেন মঞ্জু যাদব। পরে গ্রামে ফিরে সে গোটা ঘটনাটি জানায়, এমনটাই জানিয়েছে সেখানকার পুলিশ। যদিও জেলা ম্যাজিস্ট্রেটের তরফে বলা হয়েছে যে লকডাউনে বাচ্চাদের খাবার দিতে না পারার কারণে এই কান্ড করেছে মঞ্জুদেবী। জেলা ম্যাজিস্ট্রেট রাজেন্দ্র প্রসাদ বলেন, মহিলা এবং তাঁর পরিবার এমন কোনও ঘটনার কথা জানায়নি। যদিও পুলিশ জানিয়েছে, আমরা জেলা ম্যাজিস্ট্রেটের এই রিপোর্ট অস্বীকার করছি। কিন্তু যারা ভুয়ো খবর ছড়াবেন তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য