About Me

header ads

স্ত্রীর সাথে বিবাদের জেরে আত্মহত্যার চেষ্টা এক মাঝ বয়সী যুবকের!


ডেস্কও ব্যুরোঃ গার্হস্থ্য হিংসার শিকার এক স্বামী। আমরা বরাবরই শুনে থাকি মহিলারা গার্হস্থ্য হিংসার শিকার হয়ে থাকেন এই পুরুষ শাসিত সমাজে, কিন্তু এমনটা ভাবা ভুল হবে যে কেবল নারীরাই গার্হস্থ্য হিংসার শিকার।
সামাজিক অবক্ষয়ের নিদারুন চিত্র ভেসে উঠলো ঊনকোটি জেলার কৈলাশহরে, স্ত্রীর সাথে বিবাদের জেরে নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা এক মাঝ বয়সী যুবকের। ঘটনা কৈলাশহরের শ্রীরামপুর এলাকায়।
ঘটনার বিবরণে জানা যায় এলাকার বাসিন্দা দীপঙ্কর দাসের সাথে প্রায়ই তার স্ত্রীর বিবাদ হতো। এই নিয়ে বেশ কয়েকবার গ্রাম সালিসি সভাও হয়েছে। এরই মধ্যে রবিবার নিজ বাড়ির রান্না ঘরে নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে দীপঙ্কর। বাড়ির লোকজন ঘটনার দৃশ্য প্রত্যক্ষ করে দমকল বাহিনিকে খবর দেয়। দমকল বাহিনীর কর্মীরা অগ্নিদগ্ধ অবস্থায় দীপঙ্কর দাসকে উদ্ধার করে ঊনকোটি জেলা হাসপাতালে নিয়ে যায়।
আহত দীপঙ্কর দাসের এক আত্বীয় জানায় স্ত্রীর সাথে বিবাদের জেরে দীপঙ্কর আত্মহত্যার চেষ্টা করেছে। সে আরও জানায় আহত দীপঙ্কর দাসকে ঊনকোটি জেলা হাসপাতাল থেকে জিবি হাসপাতালে স্থানান্তর করা হলেও অ্যাম্বুলেন্স না থাকায় তাকে নিয়ে যাওয়া যাচ্ছে না। হাসপাতালের পক্ষ থেকে অ্যাম্বুলেন্স ব্যবস্থা করার জন্য পরিবারের লোকজনদের জানিয়ে দেওয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য