About Me

header ads

মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দিলো ৪ বছরের শিশু !


ডেস্কও ব্যুরোঃ আজ করোনার প্রকোপে আক্রান্ত দেশের টালমাটাল অর্থনৈতিক পরিস্থিতি লক্ষ্য করে ত্রিপুরার মাননীয় মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেব রাজ্যবাসীর কাছে ত্রাণ তহবিলের আহ্বান জানিয়েছেন।
তারই ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসে নজির রাখল উত্তর ত্রিপুরার জেলার পানিসাগর মহকুমার নগর পঞ্চায়েত নিবাসী চার বছর বয়সী শিশু প্রাচী দাস। করোনা ভাইরাস আক্রমণের দুর্দিনে মোকাবিলায়,  তার সঞ্চিত অর্থ মাটির ভান্ড পানিসাগর মহকুমা শাসকের কাছে নিজ হস্তে অর্পণ করল।
শিশু প্রাচী দাসের মা শ্রীমতী পাপিয়া দাসের সাথে কথা বলে জানা যায় যে, তিনি পানিসাগর নগর পঞ্চায়েত এর বর্তমান চেয়ারপার্সন । সেই সুবাদে ছোট্ট শিশু প্রাচী,  বিগত কয়েকদিন থেকে তার মা ও বাবা শ্রী রণজিৎ দাসের দুঃস্থদের মধ্যে দান কার্যকে উপলব্ধি করতে পেরে তাদের কাছে দাবি রাখে যে সেও কিছু একটা দান করতে চায়।
তার ইচ্ছাকে বাস্তবে রূপ দিতে ছোট্ট প্রাচী গতকাল শুক্রবার বেলা আনুমানিক ১টা নাগাদ মায়ের সাথে উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমাশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে  মহকুমা শাসক শ্রীমতী লাল নেননুইমী ডার্লং-এর হাতে তার সঞ্চিত অর্থ মাটির ভান্ড ত্রিপুরার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে স্বহস্তে দান করে দেয়।পানিসাগর মহকুমাশাসক এই কাজে রীতিমতো আপ্লুত।
এই দুর্যোগের সময় শিশু প্রাচী দাসের এই দান, আগামী দিনে মাতৃশক্তি দানে রূপান্তরিত হবে বলে এলাকাবাসী বিশ্বাস রাখেন এবং তাকে সাধুবাদ জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ