About Me

header ads

ব্রাউন সুগার, সিরিঞ্জ ও গাঁজা সহ এলাকাবাসীর হাতে আটক দুই যুবক!

ডেস্কও ব্যুরোঃ পূর্ব নোয়াগাও গ্রামে এগিয়ে চল সামাজিক সংস্থার সদস্যরা লক ডাউন চলাকালীন কলাছড়ি ও লাম্বুছড়া গ্রামে সন্দেহভাজন দুই যুবককে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ব্রাউন সুগার , সিরিঞ্জ ও গাঁজা পেয়ে কমলপুর থানার হাতে তুলে দেয়। ধৃতরা হল লাম্বুছড়া গ্রামের বাসিন্দা অমিত দেববর্মা, কলছড়া গ্রামের বাসিন্দা রাজীব দাস ও পশ্চিম নোয়াগাও গ্রামের বাসিন্দা কাজল ঘোষ।

ঘটনা শনিবার সকালে। পূর্ব নোয়াগাও গ্রামে এগিয়ে চল সামাজিক সংস্থার সদস্যরা তাদের সংস্থার সামনে ব্যারিক্যাড দিয়ে পথ চারীদের জন্য হাত , মুখ ধোওয়ার সাবান ও জলের ব্যবস্থা করেন। সে সময় কলাছড়ি গ্রামের বাসিন্দা রাজীব দাস ও লাম্বুছড়া গ্রামের বাসিন্দা অমিত দেববর্মাকে পশ্চিম নোয়াগাও থেকে আসার সময় এগিয়ে চল সামাজিক সংস্থার সদস্যরা আটক করে তাদের তল্লাশি চালিয়ে বেশ কিছু ব্রাউন সুগার , সিরিঞ্জ ও গাঁজা পায়। 
 
সদস্যদের জেরার মুখে রাজীব দাস জানায় নেশা সামগ্রী গুলি কাজল ঘোষের কাছ থেকে এনেছে। সংস্থার সদস্যরা তৎ সময়ে কমলপুর থানায় খবর দেয়। পুলিশ এসে নেশা সামগ্রী সহ তিন জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। পুলিশের কাছে খবর ছিল কাজল ঘোষ দীর্ঘ দিন যাবৎ এই সব বিসাক্ত নেশা সামগ্রী বিক্রির সাথে জড়িত। কিন্তু পুলিশ তাকে ধরতে পারছিল না। এই বিষয়ে এগিয়ে চল সামজিক সংস্থার সভাপতি কমল ঘোষ জানায় কাজল ঘোষ মহুরির কাজ করে। সে দীর্ঘ দিন যাবৎ নেশা সামগ্রী বিক্রি করে আসছে। তার কারণে যুব সমাজ নষ্ট হচ্ছে। লক ডাউনের সময় তাদের আটকানো হয়। তাদের কাছ থেকে এই নেশা সামগ্রী উদ্ধার করা হয়। পরে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য