About Me

header ads

রাজধানীর এক ব্যাঙ্কে বেসরকারি নিরাপত্তা রক্ষীর বন্দুক থেকে গুলি!

প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও ব্যাঙ্ক খোলার সাথে সাথে রাজধানীর নেতাজী চৌমুহনীস্থিত HDFC ব্যাঙ্কে ভিড় জমায় গ্রাহকরা। বেলা বাড়ার সাথে সাথে গ্রাহকদেরও ভিড় বৃদ্ধি পেতে থাকে। ঠিক দুপুর বেলায় ঘটে বিপত্তি।

ব্যাঙ্কে কর্মরত বেসরকারি নিরাপত্তারক্ষী পিআর দেব ব্যাঙ্কের অভ্যন্তরে মূল ফটকের পাশেই হাতে বন্দুক নিয়ে সহকর্মীর সাথে কথা বলছিলেন। বন্দুকের নল ছিল নিচের দিকে। আচমকা অসাবধানতা বন্দুকে সজোরে চাপ লেগে যায়। তখন বন্দুক থেকে একটি গুলি বেরিয়ে টাইলসে গিয়ে লাগে। এতে টাইলস ভেঙ্গে ব্যাঙ্কে উপস্থিত তিন গ্রাহকের শরীরে গিয়ে লাগে। এতে তিন গ্রাহক অল্প বিস্তর আহত হয়। সাথে সাথে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাকি গ্রাহকদের মধ্যে দৌড়ঝাঁপ শুরু হয়ে যায়। ঘটনার কথা জানান ব্যাঙ্কে উপস্থিত গ্রাহক ও আহত এক গ্রাহক।

ঘটনার সাথে সাথে অভিযুক্ত বেসরকারি নিরাপত্তারক্ষী পি.আর দেব গা ঢাকা দেয়। ঘটনার খবর পেয়ে সদর মহকুমা পুলিশ আধিকারিক ধ্রুব নাথের নেতৃত্বে ঘটনাস্থলে ছুটে আসে পশ্চিম আগরতলা থানার পুলিশ। মহকুমা পুলিশ আধিকারিক জানান অসাবধানতা বসত এই ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এইদিন বন্দুকের নল যদি নিচের দিকে না থাকতো তাহলে বড়ধরনের কোন অঘটন ঘটতে পারতো তা বলাই বাহুল্য। সে যাই হোক এইদিন বড় ধরনের কোন অঘটন ঘটেনি। তবে এইদিন যে বেসরকারি নিরাপত্তারক্ষীর যথেষ্ট গাফিলতি ছিল তা কিন্ত বলার অপেক্ষা রাখে না। ঘটনাকে কেন্দ্র করে এইদিন ব্যাঙ্কে উপস্থিত গ্রাহকদের মধ্যে যেমন আতঙ্ক বিরাজ করছে, তেমনি রাজধানীর নেতাজী চৌমুহনী এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

Post a Comment

0 Comments