About Me

header ads

জাতীয় সড়কে যাত্রীবাহী অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ, নিহত এক!

TR-06-A 1627 নম্বরের একটি বোলেরো পিকআপ ভ্যান ধর্মনগর থেকে মাল নিয়ে কুমারঘাট হয়ে খোয়াই এর উদ্দেশ্যে যাচ্ছিল। উল্টোদিক অর্থাৎ কুমারঘাট থেকে চার জন যাত্রী নিয়ে সিদং ছড়ার দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহী অটো।

অভিযোগ বোলেরো গাড়ির চালক মদমত্ত থাকার কারনে এবং গাড়িতে অত্যধিক গতির ফলে কুমারঘাটের ৯১ মাইল এলাকার পেট্রোল পাম্প সংলগ্ন স্থানে জাতীয় সড়কে রাস্তার মোড় নিতে গিয়ে যাত্রীবাহী অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে অটোটি দুমরে মুচড়ে যায়। বোলেরো পিকআপ ভ্যানটিও রাস্তার পাশে উল্টে পড়ে। এতে অটোতে থাকা বাসনা চাকমা নামে বছর 32 এর এক মহিলা যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে কুমারঘাট থানার পুলিশ সুত্রে খবর। অটোতে থাকা দুজন যাত্রীসহ গাড়ির চালক গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কুমারঘাট অগ্নিনির্বাপক কর্মীরা । আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাদের স্থানান্তর করা হয় কৈলাশহর জেলা হাসপাতালে। এদিকে বোলেরো গাড়ির চালককে গ্রেপ্তার করেছে কুমারঘাট থানার পুলিশ।

এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি ছড়িয়েছে চাঞ্চল্য। দুর্ঘটনার পর জাতীয় সড়কে কিছুটা বিঘ্ন ঘটে যানচলাচলে পরে অবশ্য ধীরে ধীরে স্বাভাবিক হয়ে যান চলাচল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ