About Me

header ads

সুমন দাসের হত্যার সঠিক তদন্তের দাবিতে পুলিশের দারস্ত হলেন এলাকাবাসী!

সেপ্টেম্বর মাসের ২০ তারিখে শান্তির বাজার মহকুমার অন্তর্গত ছয়গড়িয়ার বাসিন্দা মানিক দাসের ছেলে সুমন দাস - কে মোটর চুরির অভিযোগ এনে পরিকল্পীতভাবে হত্যা করে বলে অভিযোগ এলাকাবাসির।  এই হত্যার অভিযোগ এনে গত মাসের  ২২ তারিখে শান্তিরবাজার থানায় একটি লিখিত মামলা দায়ের করা হয়।

ঘটনায়  অভিযুক্ত আনন্দ সেন, অনিল সেন, অর্জুন সেন, প্রসনজিৎ সেন ও সুদীপ চৌধুরী এই ৫ জনের নামে এলাকাবাসীর গনসাক্ষর দিয়ে একটি লিখিত মামলা দায়ের করেন।  ঘটনা অতিক্রান্ত হয়ে যাবার পর এত দিন পরেও পুলিশ কোনো প্রকার তদন্ত না করাতে বৃহস্পতিবার  পুনরায় থানার দারস্ত হলেন এলাকাবাসী। এই নিয়ে এলাকাবাসী শান্তিরবাজার থানার ওসি নারায়ন সাহার কাছে  পুনরায় লিখিত অভিযোগ দায়ের করেন।  পরবর্তী সময় এই মামলা নিয়ে শান্তির বাজার মহকুমার এস ডি পি ও - প্রনব দেবনাথের সঙ্গে সকলে মিলিত হন।

মামলা নিয়ে শান্তির বাজার থানার ওসি নারায়ন সাহা জানান এই ব্যাপারে অতিসত্বর সঠিক পদক্ষেপ গ্রহন করবেন।  অপরদিকে এই মৃত্যুর ঘটনাকে নিয়ে পুলিশের ভূমিকা নিয়ে সংবাদ মাধ্যমের সামনে একরাশ ক্ষোভ উগরেদেন এলাকাবাসী।  তাদের অভিযোগ  পুলিশ  কোনোপ্রকার সঠিক পদক্ষেপ গ্রহন নি। তাই  আগামীদিনে বৃহত্তম আন্দোলনে সামিল হবেন তারা ।

Post a Comment

0 Comments