About Me

header ads

হোষ্টেল কর্তৃপক্ষের অমানবিক নির্যাতনে মৃত্যু হলিক্রস স্কুলের ছাত্রের!

উনকোটি জেলার ফটিকরায় থানাধীন ডেমডুম এডিসি ভিলেজের রাজমালা দেববর্মার ছেলে হেপী দেব্বর্মা। কুমারঘাটের হলিক্রস ইংলিশ মিডিয়াম স্কুলের বয়েজ হোস্টেলে থেকে পড়াশুনা করতো সে। স্কুলের নবম শ্রেণীর ছাত্র ছিল হেপি দেববর্মা। ২৬ সেপ্টেম্বর স্কুলের পরীক্ষা শেষে স্কুল বন্ধের পর তার মা তাকে হোস্টেল থেকে বাড়িতে নিয়ে আসে। তারপরই হঠাৎ করে বাড়ীতে অসুস্থ হয়ে পড়ে হেপি দেববর্মা। তারপর তাকে প্রথমে মনু হাসপাতালে এবং পরে সেখান থেকে রেফার করা হয় আগরতলা জিবি হাসপাতালে। জিবি হাসপাতালের চিকিৎসকরা তার পরীক্ষা-নিরীক্ষা করে জানায় যে, তার বুকে মারধর করা হয়েছে। এর ফলে বুকের দুইটি হাড় ভেঙে গেছে।

তারপর হেপী দেব্বর্মা তার মাকে জানায় বিদ্যালয়ের ছাত্রাবাসের ওয়ার্ডেন বুরচুং হালাম তাকে ২৫ সেপ্টেম্বর বিনা কারনে প্রচণ্ড মারধর করেছে। আর এতেই সে অসুস্থ হয়ে পড়ে। জিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬ অক্টোবর মৃত্যুর কোলে ঢলে পড়ে হেপী দেব্বর্মা। ছেলের মৃত্যুতে কান্নায় ভেঙ্গে পড়েন পুত্র হারা মা ও অসুস্থ বাবা। মৃত হেপি দেববর্মার মা ছেলের রেখে স্মৃতি আগলে ধরে চোখের জলে বুক ভাসাতে ভাসাতে ছেলের মৃত্যুর সঠিক তদন্ত ও ন্যায় বিচারের দাবি জানান।

এদিকে ঘটনার বিষয়ে প্রশ্ন করা হলে মৃতের পরিবারের অভিযোগ অস্বীকার করে ঘটনাকে চেপে যাওয়ার চেষ্টা করেন হোষ্টেল কতৃপক্ষ। হোষ্টেলের ইনচার্জ ফাদার লেন্সির জানান তিনি এই ঘটনার বিষয়ে কিছুই জানেন না। তবে তিনি মৃত ছাত্রর পরিবারের কাছ থেকে কোন অভিযোগ না পেলেও ঘটনার কথা শুনেছেন। এইদিকে বিদ্যালয়ের ছাত্রাবাসের ওয়ার্ডেন বুরচুং হালামকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানালেন।এবিষয়ে কুমারঘাট থানায় মৃত ছাত্রর পরিবারের পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অতিসত্তর অভিযুক্তকে গ্রেপ্তারের দাবীতে প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে বৃহস্পতিবার কুমারঘাট থানায় ডেপুটেশন প্রদান করা হয়।এইদিকে হেপি দেববর্মার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে উনকোটি জেলার ফটিকরায় থানাধীন ডেমডুম এডিসি ভিলেজে। পুত্র হারা মা-বাবা ছেলের মৃত্যু রহস্য উন্মোচন ও অভিযুক্তর কঠোর শাস্তির। এখন দেখার পুলিশ কি ব্যবস্থা গ্রহণ করে।

Post a Comment

0 Comments