About Me

header ads

এক যুবকের এলোপাথাড়ি হামলায় প্রাণ হারাল এক শিশু, আহত দুই!

পাশবিক উন্মত্ততার শিকার তিন শিশু। বাঁশ কুড়ুল সংগ্রহে গিয়ে এক যুবকের এলোপাথাড়ি হামলায় প্রাণ হারাল এক শিশু।ঘটনা রইস্যাবাড়ী থানাধীন দেশারাই পাড়ায়।

রবিবার এই পাড়ায় দুই কিশোরী সহ এক কিশোর বাড়ীর পাশ্ববর্ত্তী এলাকায় বাঁশ কুড়ুল সংগ্রহ করতে যায়। সেই সময় গরু চড়াতে দেখতে পায় এক যুবককে। অভিযোগ নেশা গ্রস্থ যুবক শিপল জয় ত্রিপুরা দা দিয়ে শিয়ালী ত্রিপুরা, বয়স -১১ কে কুপিয়ে হত্যা করে। একই সঙ্গে উন্মত্ত যুবকের দায়ের কোপে আহত হয় দীনেশ ত্রিপুরা, বয়স ৯ এবং কাকরোচান ত্রিপুরা, বয়স ১১। ঘটনা ঘটিয়ে ঘটনাস্থল থেকে চম্পটদেয় অভিযুক্ত যুবক শেফাল জয় ত্রিপুরা।

টাক্কলের কোপ লাগে অপর দুই শিশুর। পাশ্ববর্ত্তী এলাকার মানুষ কান্না শুনে ছুটে যান। খবর দেওয়া হয় রইস্যাবাড়ী দমকল কর্মীদের। দমকল কর্মীরা আহত দুই শিশুকে উদ্বার করে রইস্যাবাড়ী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসার পর গন্ডাছড়া মহকুমা হাসপাতালে রেফার করে। কিন্ত সেখানে আনার পর তাদের উদয়পুর ত্রিপুরা সুন্দরী হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ সূত্রে খবর এই ঘটনা ঘটানোর পর বাংলাদেশে পালিয়েছে অভিযুক্ত শিপল জয় ত্রিপুরা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়াছে গোটা গন্ডাছড়া এলাকায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য