About Me

header ads

বৃদ্ধের হাত থেকে টাকা ছিনতাই করতে গিয়ে জনতার হাতে আটক ছিনতাইবাজ!

সোমবার দিন দুপুরে ধর্মনগর শহরের প্রান কেন্দ্রে এক বৃদ্ধ লোকের টাকা ছিনতাই করে পালাতে গিয়ে হাতে নাতে আটক এক ছিনতাইবাজ। আটক ছিনতাই বাজের নাম বাদল দাস। তার কাছ থেকে উদ্ধার তালা ভাঙ্গার যন্ত্রাংশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়।দিন দুপুরে ধর্মনগর শহরের প্রান কেন্দ্রে এক বৃদ্ধ লোকের টাকা ছিনতাই করে পালাতে গিয়ে হাতে নাতে আটক এক ছিনতাইবাজ। পরে উত্তেজিত জনতা ছিনতাইবাজকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

ঘটনার বিবরনে জানা যায় সোমবার দুপুরে উত্তর হুরুয়ার বাসিন্দা সুবল দেবনাথ নামে এক বৃদ্ধ ধর্মনগর ষ্টেট ব্যাঙ্ক থেকে ৬৫ হাজার টাকা নিয়ে পোস্ট অফিসে যাচ্ছিলেন। সেই সময় পোস্ট অফিস সংলগ্ন এলাকায় বাদল দাস নামের এই ছিনতাইকারী বৃদ্ধ লোকের হাত থেকে টাকার বেগ ছিনিয়ে নিতেই তিনি চিৎকার শুরু করেন সুবল দেবনাথ। ছিনতাইকারী টাকার বেগ নিয়ে পালিয়ে যাচ্ছিল, সেই সময় পাশের এক দোকানদার সেই ঘটনা প্রত্যক্ষ করে ছিনতাইকারীর পেছনে ধাওয়া করে। সেই ছিনতাইকারীকে হাতে নাথে আটক করেন। খবরে দেওয়া হয় ধর্মনগর থানায়।

পরে সেখানে উপস্থিত উত্তেজিত জনতা ছিনতাইবাজকে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশে জিঞ্জাসাবাদে এই ছিনতাইকারী জানায় তার নাম বাদল দাস। বাড়ি দার্জিলিং এর ইসলামপুর। পুলিশ ছিনতাইকারীর কাছ থেকে দুইটি যন্ত্র উদ্ধার করেছে । পুলিশের ধারনা এই যন্ত্র তালা ভাঙ্গার কাজে ব্যবহিত হয়।

বিগত বেশ কিছু দিন যাবত ধর্মনগর মহকুমায় একেরপর এক ছুরির ঘটনা সংঘটিত হচ্ছে। তাই পুলিশের ধারনা এই ছিনতাইকারী বাদল দাস ধর্মনগরের চুরির ঘটনার গুলির সাথে জড়িত থাকতে পারে। পুলিশ জানিয়েছে বাদল দাস নামে এই ছিনতাইকারীকে পুলিশ রিমান্ড চেয়ে  আদালতে সোপর্দ করা হবে।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ