About Me

header ads

প্রচুর পরিমাণ নেশা সামগ্রী সহ আটক এক ব্যাক্তি!

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শিলচর থেকে ত্রিপুরায় প্রবেশের মুখে নদিয়াপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে বিশাল পরিমাণে ইয়াবা ট্যাবলেট  আটক করে পুলিশ।  আটক করা হয় এক ব্যক্তিকে। ধৃত নেশা কারবারির নাম কামরুল আলম, বয়স ৪৫। বাড়ি আসামের পাথারকান্দি থানাধীন টিলাবাড়ি 1নং ওয়ার্ডে। সে আসামের শিলচর থেকে আগরতলার উদ্দেশ্যে নিয়ে আসছিল এই বিশাল ইয়াবা ট্যাবলেটগুলি।

উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীর নেতৃত্বে গোপন খবরের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। তাঁর হাত ধরেই এদিন বড়সড় সাফল্য পায় উত্তর জেলার পুলিশ।  চুড়াইবাড়ি থানার ওসি জয়ন্ত দে জানান, নেশা কারবারি কামরুল আলমের কাছে থেকে কুড়ি হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক দশ লক্ষ টাকা। তার বিরুদ্ধে এনডিপিএস আইনে একটি মামলা গ্রহণ করা হয়।এদিকে,  জানা গেছে দীর্ঘদিন ধরে আন্তঃরাজ্য নেশা পাচারকারীদের সঙ্গে জড়িত কামরুল আলম। দীর্ঘদিন ধরে পুলিশের এবং গোয়েন্দা শাখার নিকট খবর থাকলেও তাকে হাতেনাতে পাকড়াও করা সম্ভব হয়নি।

মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই ওৎ পেতে বসে থাকেন চুড়াইবাড়ি থানার পুলিশ ।  শিলচর থেকে আগরতলা গামী যাত্রীবাহী প্যাসেঞ্জার ট্রেনে করে আসছে বলে খবর ছিল পুলিশের কাছে । ট্রেনটি নদিয়াপুর স্টেশন এসে দাঁড়াতেই তাকে ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে পাকড়াও করে। বর্তমানে নেশামাফিয়াটি চুড়াইবাড়ি থানার হেফাজতে রয়েছে। বুধবার তাকে ধর্মনগর আদালতে সোপর্দ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য