About Me

header ads

পরিত্যক্ত জঙ্গল থেকে ঝুলনো অবস্থায় উদ্ধার পচাগলা মৃতদেহ!

৬ দিন পর রাস্তার পাশে পরিত্যক্ত জঙ্গল থেকে ঝুলনো অবস্থায় উদ্ধার নারায়ন সূর্যবংশির  পচাগলা মৃতদেহ।  আত্মহত্যা না খুন তা নিয়ে রয়েছে  ধোঁয়াশা।  ধর্মনগর থানাধীন দক্ষিন গঙ্গানগর ২ নং ওয়ার্ড থেকে গত বৃহস্পতিবার নিখোঁজ হয়েছিল বছর ৪৫ এর এক দিনমজুর নারায়ন সূর্যবংশি। তার ২ মেয়ে এবং ১ ছেলে রয়েছে। নিখোঁজ হওয়ার পরেই বাগবাসা আউটপোস্টে নিখোঁজ ডায়রী করা হয়। কিন্তু ৬ দিন পেরিয়ে গেলেও তার খোঁজ পাওয়া যায়নি ।

মঙ্গলবার  দুপুরে  তার বাড়ি থেকে  ১০০ মিটার দূরে  জঙ্গলের পাশ দিয়ে দু- এক জন যাচ্ছিল।  প্রচন্ড দুর্গন্ধ পায় তারা।  পরে  জঙ্গলের ভেতরে দেখে একটি ঝুলন্ত অবস্তায় পচাগলা মৃতদেহ রয়েছে। খবর দেওয়া হয় থানায়। ঘটনা স্থলে পৌছায় বাগবাসা আউটপোস্ট এবং ধর্মনগর থানার পুলিশ । পুলিশ প্রথমে জঙ্গল কেটে পচা গলা মৃতদেহটি উদ্ধার করে।

পুলিশ তদন্ত করে প্রাথমিক ভাবে জানতে পারে এই এলাকায় দুই জন ব্যক্তি নিখোঁজ  হয়েছে । খবর দেওয়া হয়  এলাকার নিখোঁজ ২ ব্যক্তির পরিবারের লোকজনদের।  মঙ্গলবার সন্ধ্যায়  জানা গেছে নারায়নের পরিবারের লোকেরা মৃতদেহ  সনাক্ত করেছে। তবে এই ঘটনা খুন না আত্মহত্যা তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে সংশ্লীষ্ট এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে ।

Post a Comment

0 Comments