About Me

header ads

সৎ পিতার ঘৃণ্য লালসার শিকার নাবালিকা কন্যা!

আবারো সভ্য সমাজে এক জঘন্য ঘটনা ঘটল।  সৎ পিতার লালসার শিকার কন্যা সন্তান। ঘটনা কদমতলা থানা এলাকার রানীবারি এলাকায়। ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে কদমতলা এলাকায়।

ঘটনার বিবরণে জানা যায় কদমতলা থানাধীন সীমান্তবর্তি এলাকার রানীবাড়ী এলাকার সজল ভূমিজ  তার দ্বিতীয় স্ত্রীর মেয়েকে একাকিত্বের সুযোগ নিয়ে ধর্ষণ করে। ঘটনা সোমবার সকালে । সেই সময় বারিতে ছিল না তার দ্বিতীয় স্ত্রী। সেই সুযোগে ঘরে উচ্চ স্বরে সাউন্ড সিস্টেম বাজিয়ে এই কান্ড ঘটনায় সৎ পিতা।

নাবালিকা ধর্ষণের অভিযোগ করেন ক্ষোদ নাবালিকার মা।  ধর্ষক স্বামীর বিরুদ্ধে কদমতলা থানায় একটি মামলা দায়ের করেন। কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার ঘটনার সত্যতা প্রকাশ করে জানান, সৎ বাবাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। বর্তমানে ধর্ষকের বিরুদ্ধে মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করেছে কদমতলা থানা।

এদিকে, ধর্ষিতা নাবালিকা মেয়ের মার অভিযোগ, দীর্ঘদিন ধরে তার সৎ বাবা মেয়েটির ওপর কুদৃষ্টি দিয়েছিল। এদিন একাকীত্বের সুযোগ নিয়ে  তাকে ধর্ষণ করে বলে অভিযোগ ধর্ষিতার মায়ের। উত্তর জেলার  কদমতলা  থানা এলাকায় ফের ধর্ষণের ঘটনায় জেলা জুড়ে চাঞ্চল্য বিরাজ করছে সাধারণ মানুষের মধ্যে।

Post a Comment

0 Comments