About Me

header ads

বাধারঘাট বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন জমা দিল সিপিএম!

বাধারঘাট বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনে মঙ্গলবার মনোনয়ন দাখিল করল বামফ্রন্ট মনোনীত সিপিএম প্রার্থী বুল্টি বিশ্বাস। এদিন মেলারমাঠ সিপিএম- এর জেলা কার্যালয় থেকে শুরু হয় প্রার্থীকে নিয়ে মনোনয়ন জমা দেওয়ার মিছিল। সিপিএম এর প্রথম সারির একাধিক নেতৃত্ব এদিন মিছিলে অংশ নেন। গুটি কয়েক কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা দেওয়ার মিছিল ঘিরে নির্বাচনের আগেই জোর গুঞ্জন শুরু হয়েছে। মিছিল শেষে আর ও তথা পশ্চিম জেলার অতিরিক্ত জেলা শাসক তরুণ দেববর্মার কাছে মনোনয়ন দাখিল করে বাম প্রার্থী বুল্টি বিশ্বাস। পরে তিনি জানান জয়ের সম্পর্কে আশাবাদী।

ইতিমধ্যেই বারি বারি প্রচার শুরু করেছেন। তার দাবি মানূশ চাইছে পুনরায় যাতে এই কেন্দ্রে বামফ্রন্ট জয়ী হয়। মূলত প্রতিশ্রুতি ভঙ্গের বিষয় তুলে নির্বাচনে লড়াই করছেন বলে জানান সিপিএম প্রার্থী বুল্টি বিশ্বাস। তবে এই বিধানসভা কেন্দ্রে গত বারের প্রার্থী রাজ্যের খ্যাতি সম্পন্ন নারী নেত্রীর উপর আর আস্থা রাখতে পারেনি দল। তার উপর আর ভরসা না রাখতে পেরেই এবার দলের থেকে প্রার্থী করা হয়েছে আগরতলা পুর পরিষদের কাউন্সিলার বুল্টি বিশ্বাসকে।

কিন্তু সেই খ্যাতি সম্পন্ন নারী নেত্রীর হুঙ্কার ও রনংদেহী ভাব মূর্তি যে মানুষের কাছে দলের গ্রহন যোগ্যতা হারিয়েছে তাই মত রাজনৈতিক পর্যবেক্ষক মহলের।

Post a Comment

0 Comments