About Me

header ads

অভিযোগ পাল্টা অভিযোগে উতপ্ত বাধারঘাট উপনির্বাচন!

উপ নির্বাচনের আগের দিন রবিবার উত্তপ্ত হয়ে উঠল বাধারঘাট বিধানসভা কেন্দ্র।  দলীয় কর্মীদের বাধাদানের অভিযোগ এনে এক সুরে পথ অবরোধে সামিল হয় সিপিএম ও কংগ্রেস। সিদ্ধি আশ্রম থেকে রেলস্টেশন যাওয়ার রাস্তা অবরোধ করে দুই দলের কর্মীরা। খবর পেয়ে অবরোধ স্থলে যায় আমতলি থানার পুলিশ ও এস ডি পি ও।

রাস্তা অবরোধে সামিল হয় সিপিএম ও কংগ্রেস দলের প্রার্থীরাও। গাছের গুঁড়ি ফেলে পথ অবরোধ করে সিপিএম ও কংগ্রেস। অরাজক পরিস্থিতি চলছে বলে দাবি করে কংগ্রেস ও সিপিএম নেতৃত্বরা। পুলিশ দুই দলের কাছে পথ অবরোধ প্রত্যাহার করার আবেদন জানান। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্ত করে দেখবে বলে আশ্বাস দেয়। পুলিশের কাছ থেকে এই আশ্বাস পেয়ে পথ অবরোধ প্রত্যাহার করে নেয় দুই দলের কর্মী সমর্থকেরা। মানুষ একশ শতাংশ নিরপেক্ষ ভাবে ভোট দেবে বলে দাবি করে কংগ্রেস।

অন্যদিকে বিজেপি-র মহিলা মোর্চার সদর জেলার সহ সভানেত্রী স্বরস্বতি লোধ জানান বিরোধীরা সোস্যাল মিডিয়ায় বিভ্রান্তীকর এবং অপ প্রচার চালাচ্ছে স্থানীয় বিধায়কের বিরুদ্ধে। উস্কানী মূলক প্রচার করছে। সিপিএম থেকে এখন কংগ্রেসে গিয়ে আঁতাত করে এলাকার শান্তি শৃঙ্খলা বিনষ্ট করার চেষ্টা করছে। নির্বাচনে ভড়াডুবি থেকেই এই উস্কানি দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি। মানুষের সমস্যা তৈরি করে , মানুষকে নাজেহাল করে রাজনীতি করে না বিজেপি। এই রাজনীতিতে বিশ্বাস করে না বিজেপি বলে জানান বিজেপি-র মহিলা মোর্চার সদর জেলার সহ সভানেত্রী স্বরস্বতি লোধ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য