About Me

header ads

বাম কার্যালয়ে হামলা, অভিযোগ বিজেপির বিরুদ্ধে!

বিরাট যুব সমাবেশে করার পরেই আক্রান্ত বাম কার্যালয়। অভিযোগ, সরকারে থাকা বিজেপি ও তার শরিক আইপিএফটি সমর্থকরা হামলা চালিয়েছে।
 
আগামী ২৩ সেপ্টেম্বর রাজ্যের বাধারঘাট বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তার আগেই দলীয় কার্যালয়ে হামলার ঘটনায় লোকসভা ও পঞ্চায়েত নির্বাচনের পরিস্থিতি আনা হচ্ছে বলে অভিযোগ বাম মহলের।

ঘটনাস্থল সুভাষ পার্ক অঞ্চল। সিপিএমের তরফে জানানো হয়েছে, উপনির্বাচনের কারণে, মঙ্গলবার এই অফিস ঘর খুলে পরিষ্কার করে নেতৃত্ব, কর্মী, সমর্থকরা। গভীর রাতে বিজেপির বাইক বাহিনী অফিসটিতে পুনরায় ভাঙচুর চালায় এবং অফিসে রাখা আসবাবপত্রগুলিকে জ্বালিয়ে দেয়।

বাধারঘাট বিধানসভার উপ নির্বাচনের আগেই রাজনৈতিক পরিস্থিতি গরম হতে শুরু করেছে। তবে হামলার অভিযোগ নিয়ে মুখ খুলতে চাননি বিজেপি নেতৃত্ব।

সিপিএমের আরও দাবি, গত ১৮ মাসে রাজ্যে ক্রমাগত অর্থনৈতিক ও কর্ম পরিবেশ ধংস হয়েছে। সরকার হাসপাতালে নিখরচায় চিকিৎসা পরিষেবা তুলে দেওয়ায় ক্ষোভ ছড়িয়েছে জনগণের মধ্যে ।উপনির্বাচনে এসবই প্রচার হচ্ছে।

হামলার ঘটনায় ত্রিপুরার রাজনৈতিক মহলে চাঞ্চল্য়। অপর বিরোধী কংগ্রেসও সমালোচনা মুখর। বাধারঘাট কেন্দ্রে ত্রিমুখী লড়াই হচ্ছে বিজেপি-সিপিএম-কংগ্রেসের।

Post a Comment

0 Comments