About Me

header ads

অনামিকা হত্যার সুষ্ট তদন্তের দাবীতে এসপি, উত্তর জেলার নিকট গনডেপুটেশন!


বিগত ১৯শে সেপ্টেম্বর ২০১৯ইং সকালে ধর্মনগর শহরের পার্শ্ববর্তী পশ্চিম দেওয়ানপাশা গ্রামের ২নং ওয়ার্ডের এক নির্মীয়মাণ দালান বাড়িতে থেকে ঝুলন্ত অবস্থায় এক নাবালিকার মৃতদেহ উদ্ধার করা হয়। নাবালিকার মৃতদেহ দেখেই প্রাথমিক ভাবে সন্দেহ জাগে এলাকাবাসীর মনে, হত্যা না আত্মহত্যা তদন্তে নামে পুলিশ, প্রাথমিক তদন্তেই পুলিশি ভূমিকায় সন্দেহ দানাবাঁধে এলাকাবাসীর মনে, এলাকাবাসী এই ঘটনার সুষ্ট ও নিরপেক্ষ তদন্তের দাবী জানান।

প্রাথমিক পর্যায়ে হত্যা মামলা নথীভুক্ত করেন ধর্মনগর মহিলা থানা যার নং 2019 WDN 034 Dated 19.09.2019 কিন্তু মহিলা থানার তদন্ত প্রক্রিয়া নিয়ে এলাকাবাসী গভীরভাবে উদ্বিগ্ন ও ক্ষুব্ধ। অবশেষে আজ ২৫শে সেপ্টেম্বর ২০১৯ইং বিকাল ৪ ঘটিকায় মাননীয় এসপি, উত্তর ত্রিপুরা জেলার নিকট অনামিকা শর্মা হত্যার সুষ্ট ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তি সহ তিন দফা দাবিতে এলাকাবাসীর গণডেপুটেশন প্রদান করেন।


উত্তর ত্রিপুরা জেলা আইনি সেবা কতৃপক্ষের আইন সেবক শ্রীঃ গোপীকা কান্ত দত্ত এর উদ্যুগে এবং পশ্চিম দেওয়ানপাশা গ্রাম পঞ্চায়েতের সহযোগিতায় এলাকবাসী মনতলা থেকে রেলি করে উত্তর ত্রিপুরা জেলার এসপি অফিসে যান এবং গণডেপুটেশন প্রদান করেন। উক্ত র‍্যালিতে মহিলাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।


মাননীয় এসপি, উত্তর ত্রিপুরা জেলার সাথে দীর্ঘ সময় আলোচনার করে এলাকাবাসী সন্তুষ্টি প্রকাশ করেন এবং মাননীয় এসপি, উত্তর ত্রিপুরা জেলার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

Post a Comment

0 Comments