About Me

header ads

পর পর চুরির ঘটনায় ধর্মনগর মহকুমা জুড়ে আতঙ্ক!

চোরের উপদ্রবে অতিষ্ঠ ধর্মনগর বাসী। আবারো ধর্মনগরের দুইটী জায়গায় চুরির ঘটনা ঘটে।   কিন্তু চোরের তাণ্ডব থেকে জনগণকে একটু স্বস্তি দিতে আরক্ষা দপ্তরের ভূমিকা নিয়েও মানুষ অসন্তুষ্ট। কেননা দিনকে দিন যেভাবে শহরের বুকে চুরির ঘটনা বাড়ছে তারপরেও  লাগাম টানতে পারছে না পুলিশ প্রশাসন। প্রায়সই শোনা যাচ্ছে শহরের এপ্রান্তে ওপ্রান্তে চুরির ঘটনা।

ইদানিং লক্ষ্য করা যাচ্ছে, যেসকল বাসাবাড়ির লোকজন ভ্রমনে কিংবা চিকিৎসার জন্য বাইরে গেছেন। রাতের নিস্তব্ধতার সুযোগ নিয়ে সে সব বাড়ীতেই চোরের দল থাবা বসাচ্ছে। মঙ্গলবার সকালেও ধর্মনগরের দুইটি জায়গায় এলাকাবাসী চাক্ষুষ করল চুরির ঘটনা। প্রথম ঘটনাটি  ঘটে ধর্মনগর থানা রোডের কেসি নাথ লেনের রঞ্জিত চক্রবর্তীর বাড়িতে। জানা গেছে কিছুদিন পূর্বে রঞ্জিতবাবু চিকিৎসার জন্য পরিবারসহ বহি রাজ্যে গেছেন। মঙ্গলবার সকাল বেলা এলাকাবাসী হঠাৎ তার বাড়ির গেট খোলা দেখে থানায়  খবর দেন। থানা কর্তৃপক্ষ গিয়ে দেখতে পান রঞ্জিত চক্রবর্তী বাড়ির প্রতিটা ঘরের কাপড় চোপড় আসবাব উলটপালট হয়ে আছে। খবর দেওয়া হয় রঞ্জিত চক্রবর্তীকে।  গৃহকর্তা বাড়ি না থাকায় এখন পর্যন্ত জানা যায়নি কি কি চুরি হয়েছে। তবে চোরের দল একটি স্কুটি নিয়ে গেছে বলে জানা যায়। 

অপরদিকে খবর আসে পূর্ব দেওয়ানপাশার তিন নম্বর ওয়ার্ডের মধুবাড়ি-কৈলাশহর রোডে বাসিন্দা চন্দন নাথ কিছুদিন পূর্বে প্রয়াত হয়েছেন। তার প্রয়াণে  স্ত্রী সুমনা নাথ বাড়ি ছেড়ে বর্তমানে ভাসুরের বাড়িতে রয়েছেন। ফলে বর্তমানে প্রয়াত চন্দন নাথের বাড়িতে কেউই থাকেন না। এই সুযোগকে কাজে লাগিয়ে চোরের দল বাড়িতে ঢুকে বেশ কিছু স্বর্ণালঙ্কারসহ টাকা  পয়সা হাতিয়ে নেয়। দিন দিন এভাবে ধর্মনগরের চারিদিকে চোরের তান্ডব বাড়ায় মানুষ আতঙ্কিত।    

Post a Comment

0 Comments