About Me

header ads

পেচারথল থানার উদ্যুগে বিপুল পরিমাণ গাজা উদ্ধার!

রাজ্যে সরকার পরিবর্তনের পর থেকেই মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পর ময়দানে ঝাপিয়ে নেশা সামগ্রী উদ্ধার করতে ব্যাস্ত হয়ে পড়েছে রাজ্যের প্রতিটি থানার পুলিশ কর্তারা। গোপন খবরের ভিত্তিত্তে মঙ্গলবার রাতে কুমারঘাট মহকুমা পুলিশ আধিকারিক গমঞ্জয় রিয়াং ঊনকোটি জেলার পেচারথল থানার পুলিশকে সাথে নিয়ে পেচারথল থানার সিদং ছড়া এলাকায় ওৎ পেতে বসে।

এদিন রাতে আগরতলা থেকে গৌহাটী গামী HR-55Y-7154 নম্বরের বহিঃরাজ্যের একটি ১০ চাকার লড়িতে তল্লাশি চালিয়ে ১০০ কেজি শুকনো গাজা উদ্ধার করতে সক্ষম হন। তবে পুলিশি ঘেরাটোপের মধ্য দিয়েও গাড়ীর চালক পালিয়ে যেতে সক্ষম হয়। আর এই নিয়েই উঠতে শুরু  করেছে নানান প্রশ্ন।  কিন্তু গাড়ীর সহ চালক উত্তর প্রদেশের শ্রীদেব নারায়ন এবং অপর ব্যাক্তি পাটনার বাসিন্দা প্রদীপ কুমার সিংকে আটক করে নিজেদের হেপাজতে নিয়েছে পুলিশ।

ধৃত প্রদীপ কুমার সিং গাজা কারবারের সাথে জড়িত থাকতে পারে বলে পুলিশের অনুমান। উদ্ধারকৃত গাজার আনুমানিক বাজার মূল্য ১০ লক্ষ টাকা বলে জানিয়েছেন মহকুমা পুলিশ আধিকারিক গমঞ্জয় রিয়াং। পুলিশ সূত্রে জানা গেছে গাঁজা গুলি  আগরতলার আমতলী থেকে বোঝাই  করে নিয়ে আসা হচ্ছিল। এবিষয়ে একটি মামলা হাতে নিয়েছে পুলিশ।

Post a Comment

0 Comments