About Me

header ads

কৈলাশহর মনু নদীতে স্নান করতে গিয়ে এক যুবকের মৃত্যু!

আবারো কৈলাশহর মনু নদীতে স্নান করতে গিয়ে এক যুবকের মৃত্যু। ঘটনা কৈলাশহর এর জলাই গ্রামে। জলাই গ্রামের 6 নং ওয়ার্ডের বাসিন্দা মাখন মালাকারের ছেলে সঞ্জিৎ মালাকার প্রতিদিনের মত শনিবার বিকেলে বাড়ির পাশে মনু নদীতে স্নান করতে গিয়েছিল, স্নান করার সময় সাথে ছিল সঞ্জিৎ এর স্ত্রী, স্নান করে তার স্ত্রী চলে আসে কিন্তু সঞ্জিৎ মালাকার নদীতে স্নান করছিল।

ঘন্টাখানেক পেরিয়ে গেলেও সঞ্জিৎ  নদী থেকে বাড়িতে না আসায় শুরু হয় খুজাখুজি। গ্রামে খোঁজাখুজি করার পর এলাকাবাসীরা নদীতে ও খুঁজাখুঁজি করে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কৈলাশহর থানায় এবং দমকল বাহিনীকে। ঘটনাস্থলে ছুটে আসে কৈলাশহর থানা ও দমকল বাহিনীর কর্মিরা। কিছুক্ষণ পর ঘটনাস্থলে ছুটে আসে এনডিআরএফ এর কর্মীরা। রাত পর্যন্ত নদীতে খুজাঁর পর তার   কোন হদিশ পাওয়া যায়নি। রবিবার পুনরায় এনডিআরএফ কর্মীরা নদীতে খুজাঁখুজি শুরু করে। প্রায় বেশ কয়েকঘন্টা পর পাওয়া যায় সঞ্জিতের মৃতদেহ।

সঙ্গে সঙ্গেই মৃতদেহটি ঊনকোটি জেলা হাসপাতালে নিয়ে আসে ময়না তদন্তের জন্য। সঞ্জিৎ পরিবার সূত্রে জানা যায় তার মিরগি রোগ ছিল জলে নামার পর মৃগী রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। উল্লেখ্য গত একমাস পূর্বে ঠিক একই জায়গায় নদীর জলে স্নান  করতে গিয়ে মৃত্যু হয়েছিল বাবা ও মেয়ের

Post a Comment

0 Comments