About Me

header ads

ধর্মনগর শহরের একটি বাড়ি থেকে উদ্ধার বিপুল পরিমান নেশা সামগ্রী!

উত্তর জেলায় একের পর এক নেশা বিরোধী অভিযানে সাফল্য পাচ্ছেন পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী। এবার ধর্মনগর রাজবাড়ী নতুন মটরস্ট্যান্ড এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার করা হয় প্রচুর পরিমাণে নেশা সামগ্রী ১০ হাজার ইয়াবা ট্যাবলেট, ব্রাউন সুগার, কফসিরাফ ও নগদ ১৭ হাজার ৬০০ টাকা সহ নেশার সাম্রাজ্যের কুখ্যাত বেতাজ বাদশা উর্তি যুবক সঞ্জীব কালুয়ারকে জালে তুলেন পুলিশ সুপার।

শনিবার গোপন সূত্রের ভিত্তিতে ফ্যামিলি রেস্ট্রুরেন্ট-এর মালিকের বাড়িতে হানা দেয় তখন বাড়ির সকলে মধ্যাহ্ন ভোজনে ছিল তাই বাড়ির লোকেরা বাড়িতে ঢুকতে বাধা দেয়, পুলিশ সুপার তাদের ৫ মিনিট সময় দেন, তারপর শুরু হয় তল্লাশি একের পর এক ঘর তল্লাশি চালায় পুলিশ। বসত ঘর থেকে প্রথমে উদ্ধার হয় প্রচুর পরিমাণে বিলেতি মদ, তারপর উদ্ধার হয় ব্রাউন সুগার, বাড়ির প্রথম ঘর থেকে উদ্ধার হয় ১০ হাজার ইয়াবা ট্যাবলেট সঙ্গে টাকা।

পুলিশ সুপার সঞ্জীব কালুয়ারকে গ্রেফতার করার পর জানান পুলিশ বেশ কিছু দিন ধরে সঞ্জীব কালুয়ার ও তার পরিবারের উপর নজর রেখে চলেছিল।  জানা গেছে দীর্ঘ দিন এই মরণ নেশার ব্যবসা করে আসছিল সঞ্জীব। কিন্তু হাতেনাতে ধরতে না পাড়ায় কিছু করতে পারছিল না পুলিশ। অল্প বয়সের এই নেশা কারবারের বাদসা সঞ্জীব কালুয়ারকে গ্রেফতার করায় ধর্মনগর বাসীর মধ্যে খুশীর হাওয়া।

Post a Comment

0 Comments