About Me

header ads

শ্বাসকষ্ট নিয়ে এইমস হাসপাতালে অরুণ জেটলি!

শ্বাসকষ্ট এবং শারীরিক দুর্বলতা নিয়ে শুক্রবার নয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সস (এইমস)-এ ভর্তি করা হয়েছে প্রাক্তন অর্থমন্ত্রী তথা বর্ষীয়ান বিজেপি নেতা অরুণ জেটলিকে। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে মনে করা হচ্ছে। তাঁকে দেখতে হাসপাতালে পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
 
পাশাপাশি হাসপাতালে পৌঁছেছেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন এবং স্বাস্থ্য প্রতিমন্ত্রী অশ্বিনী চৌবে, জানাচ্ছে সংবাদ সংস্থা পিটিআই। এইমসের তরফে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আপাতত রক্ত চলাচল স্বাভাবিক রয়েছে জেটলির।
দু’মাস আগেও কোনো এক অজ্ঞাত ব্যাধির কারণে এইমসে ভর্তি হন ৬৬ বছর বয়সী নেতা। সেসময় কিছু পরীক্ষা এবং চিকিৎসার পর ২৩ মে ছেড়ে দেওয়া হয় তাঁকে। এবছর লোকসভা নির্বাচনে শারীরিক সমস্যার কারণে প্রতিদ্বন্দ্বিতা করেন নি জেটলি।

চলতি বছরের জানুয়ারি মাসে অপ্রত্যাশিত ভাবে কিডনি সংক্রান্ত গোলযোগের জেরে আমেরিকায় স্বাস্থ্য পরীক্ষার জন্য উড়ে যান জেটলি। ২০১৮ সালের ১৪ মে বিদেশে কিডনি ট্রান্সপ্লান্ট সার্জারির পর এটিই ছিল তাঁর প্রথম বিদেশ যাত্রা। ট্রান্সপ্লান্ট সার্জারির সময় তাঁর অনুপস্থিতিতে অর্থমন্ত্রকের দায় সামলান পীযূষ গোয়েল। ২০১৮ সালে এপ্রিলের গোড়া থেকেই দফতরে আসা বন্ধ করে দেন জেটলি। সে বছরের ২৩ অগাস্ট পুনরায় কাজে যোগ দেন তিনি।

Post a Comment

0 Comments