About Me

header ads

দিল্লি এইমস-এ ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ৩৪টি ইঞ্জিন!

শনিবারে বড়সড় অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল রাজধানী শহর। আমরির ছায়া যেন দিল্লিতে। আগুন লাগল খোদ এইমস (অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস)-এর বিল্ডিংয়ে। এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন লাগার খবর ছড়িয়ে পড়ার পরে দমকল ৩৪টি ইঞ্জিন এসে পৌঁছয়। সংবাদসংস্থার খবর অনুযায়ী, প্রথম ও দ্বিতীয় তলায় শুরুতে আগুন লাগে। পরে তা বিল্ডিংয়ের অন্যান্য অংশে ছড়িয়ে পড়ে। সঙ্গেসঙ্গেই এমার্জেন্সি ল্যাব বন্ধ করে দেওয়া হয়। আপাতত উদ্ধারকার্য চালানো হচ্ছে।

দেশের প্রথমসারির স্বাস্থ্য পরিষেবা কেন্দ্রের কালো ধোঁয়া বহুদূর থেকে দেখা যাচ্ছে। প্রত্যক্ষদর্শীদের দাবি এমনটাই। সংবাদসংস্থাকে দেওয়া বিবৃতিতে দিল্লি অগ্নি নির্বাপন কেন্দ্রের এক আধিকারিক বলেন, বিকেল ৫টা নাগাদ হাসপাতাল থেকে জানানো হয় আগুন লাগার বিষয়টি। সঙ্গেসঙ্গেই বিশাল সংখ্যক ইঞ্জিন নিয়ে দমকল বাহিনীর গাড়ি রওনা হয়। এইমস-এর ডিরেক্টর রণদীপ গুলেরিয়া জানিয়েছেন, কোনও ওয়ার্ডে আগুন ছড়িয়ে পড়েনি। তবে ল্যাবে আগুন লাগার সঙ্গেসঙ্গেই তা বন্ধ করে দেওয়া হয়েছে। সৌভাগ্যবশত, এমার্জেন্সি ল্যাবে সেই মুহূর্তে কোনও রোগী ছিলেন না।

ঘটনাচক্রে, এই মুহূর্তে প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি এইমস-এই ভর্তি রয়েছেন। তাঁকে রাখা হয়েছে কার্ডিও নিউরো সেন্টারের ইনসেনটিভ কেয়ার ইউনিটে। সেই বিল্ডিংটিতে অবশ্য আগুন লাগেনি।

Post a Comment

0 Comments