About Me

header ads

দুক্সৃতিদের আক্রমণে আক্রমণে আহত এক মহিলা!

দুক্সৃতিদের আক্রমণে আক্রমণে আহত এক মহিলা। বর্তমানে অমরপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।  ঘটনা কাঠাল বাগান মুসলিম কলোনী এলাকায়।

ঘটনার বিবরনে জানা যায় কাঁচা টয়লেটকে কেন্দ্র করে ঝগড়া হয় দুই ভাই বোনের। বৃহস্পতিবার থেকে এই ঝগড়া চলছে ভাই বোনের মধ্যে। বৃহস্পতিবার ঝগড়ার পরে ভাই জব্বর মিঞা তার বোন  কুসুম বিবিকে বলে এই কাঁচা টয়লেট ভেঙ্গে ফেলতে হবে। এই কথায় বোন কুসুম বিবি রাজি না হওয়ায় জব্বর মিঞা এলাকার  মাতব্বরদের ডেকে আনেন। এলাকার মাতব্বররা জব্বর মিঞার বোন  কুসুম বিবি  সহ আরেক ভাই মুস্তফা আলি এবং তার স্ত্রীকে ধমক দিয়ে যায় টইলেট ভাঙ্গার জন্য। আর জব্বর মিঞাকে বলে যায় এই লেট্রিন ভেঙ্গে ফেলার জন্য। শুক্রবার রাতে জব্বর মিঞার ভাই মুস্তফা আলিকে নিয়ে আগরতলা চলে যায়  স্ত্রী ও মা সহ । সেই সুযোগে জব্বর মিঞা এলাকার  মাতব্বরদের নিয়ে মুস্তফা আলির ঘরের তালা ভেঙ্গে ঘরে থাকা জিনিস পত্র লন্ড ভন্ড করে দেয় বলে অভিযোগ। পাশাপাশি  কাঁচা টয়লেটটিকে ভেঙ্গে দেয় । শিল্পি বিবির দাবী জব্বর আলি সহ মাতব্বররা কুসুম বিবিকে মারধর করে।

এই ঘটনার পর  আহত অবস্থায় অমরপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় আহত কুসুম বিবিকে। বর্তমানে অমরপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ওই মহিলা। রাতেই থানায় নাম ধাম দিয়ে মামলা করা হয়। 

Post a Comment

0 Comments