About Me

header ads

বাবা হচ্ছেন রাহানে স্ত্রী-র সঙ্গে একান্ত ছবিতেই জানালেন সুখবর!

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি নিচ্ছেন অজিঙ্কা রাহানে। তার আগে ইনস্টা-পোস্টের মাধ্যমে জানিয়ে দিলেন বাবা হচ্ছেন তিনি। যা ভারতীয় ক্রিকেট মহলে খুশির বার্তা বয়ে এনেছে। ২২ তারিখ থেকে ওয়েস্ট ইন্ডিজে টেস্ট সিরিজ শুরু হচ্ছে। খুব তাড়াতাড়ি পাড়ি দেবেন ক্যারিবিয়ান মুলুকে। টেস্ট দলের সহ অধিনায়কের তার আগেই খোশমেজাজে।

সীমিত ওভারের ক্রিকেটে রাহানের সুযোগ পাচ্ছেন না। যা নিয়ে প্রকাশ্যে বিস্ময় প্রকাশ করেছেন একাধিক ক্রিকেট বিশেষজ্ঞ। সৌরভ গঙ্গোপাধ্যায় সরাসরি টুইট করে জানিয়েছিলেন, “কয়েকজন ক্রিকেটার সব ধরনের ফর্ম্যাটে ক্রিকেট খেলতে পারে। ওয়ান ডে স্কোয়াডে রাহানে-শুভমান গিলকে দেখতে না পেয়ে অবাক হচ্ছি। যে টুইট নিয়ে আবার পালটা টুইট করবেন বিনোদ কাম্বলি।”

অধিনায়ক বিরাট কোহলিও দেশ ছাড়ার আগে রাহানেকে নিয়ে প্রশ্ন শুনতে হয়েছে। ক্যাপ্টেন কোহলি যদিও জানিয়েছেন, “জিঙ্কস আমাদের স্কোয়াডের অন্যতম সলিড ক্রিকেটার। ও হচ্ছে এমন একজন যাকে যে কোনও সময় খোঁজা হবে। ওর সংযম, গেম রিডিং ক্ষমতা অসাধারণ। দারুণ একজন ফিল্ডারও। টেস্ট ক্রিকেটে স্লিপে কতটা ভাল প্রভাব ফেলতে পারে, তা আমরা দেখেছি।” তবে কোহলি জানিয়েছেন, রোহিত শর্মার শ্রীলঙ্কা সিরিজে ওয়ানডে-তে ব্যাটিং ওকে দক্ষিণ আফ্রিকা সফরে সুযোগ করে দেয়। তাই রাহানে-র পরিবর্তে রোহিতকে খেলানো হয়েছিল।

ঘটনা হল, দল নির্বাচন নিয়ে এমন কচকচানির মধ্যেই সুখবর শুনিয়ে দিয়েছেন রাহানে। তিনি ইনস্টাগ্রামে স্ত্রী-র সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করে জানালেন, খুব তাড়াতাড়ি তিনি বাবা হতে চলেছেন। তাঁর স্ত্রী রাধিকা ধোপাভকার সেই ছবি-ই পোস্ট করে লিখেছেন, “আমাদের সংসারে আরও একটু ভালবাসা যোগ করছি আমরা।”

View this post on Instagram

A post shared by Ajinkya Rahane (@ajinkyarahane) on
বাবা হওয়ার সুখবর মেখে রাহানে ওয়েস্ট ইন্ডিজ সফরে অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারেন কিনা, সেটাই আপাতত দেখার।

Post a Comment

0 Comments