About Me

header ads

বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন বিধায়ক সুদীপ রায়বর্মণ!

দুই দিন ধরে টাণা বৃষ্টির ফলে সমগ্র রাজ্য জুড়ে সৃষ্টি হয়েছে বন্যা পরিস্থিতি। রাজধানীর হাওড়া নদীর জলস্তর বৃদ্ধি পাওয়ার ফলে প্লাবিত নদীর দুই পাশের নিম্নাঞ্চল। বহু বাড়ি ঘড়ে ঢুকে পড়েছে বন্যার জল। বন্যা কবলিত মানুষদের প্রশাসনের পক্ষ থেকে উদ্ধার করে ত্রান শিবিরে আশ্রয় দেওয়া হয়েছে। এখনো পর্যন্ত শত শত মানুষ ত্রান শিবিরে অবস্থান করছে।

৬ আগরতলা বিধানসভা এলাকার বহু মানুষ নিরুপায় হয়ে ত্রান শিবিরে আশ্রয় নিয়েছে। এইদিন নিজ বিধানসভা এলাকার বন্যা দুর্গতদের খোঁজখবর নিতে ত্রান শিবির গুলিতে ছুটে যান এলাকার বিধায়ক সুদিপ রায়বর্মণ। এইদিন তিনি ত্রান শিবির গুলিতে গিয়ে কথা বলেন বন্যা দুর্গতদের সাথে। তাদের সার্বিক বিষয় নিয়ে তিনি খোঁজখবর নেন। ত্রান শিবিরে আশ্রয় নেওয়া বন্যা দুর্গতদের কোন সমস্যা রয়েছে কিনা এই বিষয়ে তিনি খোঁজখবর নেন। পরে তিনি জানান বহু বাড়িঘর এখনো জলের নিচে। ক্ষয়ক্ষতি এখনো অনুমান করা যাচ্ছে না।

বন্যা দুর্গতদের সাহায্যার্থে স্থানীয় ক্লাব, স্বেচ্ছাসেবি সংগঠনের স্বেচ্ছা সেবকরা এগিয়ে এসেছে। পাশাপাশি মণ্ডলের স্বেচ্ছা সেবকরাও এগিয়ে এসেছে। তিনি আরও জানান ত্রান শিবিরে আশ্রয় নেওয়া বন্যা কবলিতদের দুই বেলা খাবার ও বিশুদ্ধ পানিয় জল সরবরাহের আপ্রান চেষ্টা চলছে। দ্রুত যেন পরিস্থিতি স্বাভাবিক হয় এবং বন্যা কবলিতরা নিজেদের বাড়িতে ফিরে যেতে পারেন তাঁর জন্য তিনি ভগবানের নিকট প্রার্থনা করেন।

Post a Comment

0 Comments