About Me

header ads

রাজ্যে পৃথক পৃথক স্থানে যান দুর্ঘটনা, প্রাণ গেল এক যুবকের!

ত্রিপুরায় ফের পৃথক স্থানে যান দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু ঘটেছে। এছাড়া আরও চারজন গুরুতর আহত হয়েছেন বলে খবর।

বুধবার ধর্মনগর-পানিসাগর সড়কের রাধাপুর এলাকায় দুই বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে, টিআর ০৫ এ ৯০৩৫ নম্বরের বাইকে চেপে যাওয়ার সময় লালছড়া কলোনির ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মধুসুদন গুণ (৩৭) ও উত্তম দাস (২৯) এবং জলেবাসার পাথরটিলা এলাকার বাসিন্দা জীতেন্দ্র দেবনাথ (২৩) টিআর ০৫ ৭১৯২ নম্বরের বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজনই গুরুতর আহত হন।

স্থানীয়রা ছুটে গিয়ে পুলিশ ও দমকল বাহিনীকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু পরে জীতেন্দ্র দেবনাথের মৃত্যু হয়।

এদিকে, মধুসুদন গুণের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাঁকে বহিঃরাজ্যে চিকিৎসার জন্য স্থানান্তর করেছেন। উত্তম দাসকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দিয়েছেন চিকিৎসকরা।

অন্যদিকে, আজ সিপাহিজলা জেলার বিশালগড় মহকুমা আদালতের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়ি ও অটোকে ধাক্কা মারার ঘটনায় দুজন আহত হয়েছেন।

জানা গিয়েছে, বিশালগড় মহকুমা আদালতের সামনে দাঁড়িয়ে থাকা টিআর ০১ এএইচ ০৭৯১ নম্বরের মারুতি গাড়ি এবং টিআর ০১ সি ৪০০৯ নম্বরের অটোতে টিআর ০১ এসি ০৩৩৫ নম্বরের মারুতি গাড়ি ধাক্কা মারে।

এতে পার্থপ্রতিম মজুমদার ও সুদীপ নমশুদ্র নামের দুজন আহত হন। আহতদের উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তাঁদের অবস্থা স্থিতিশীল। তবে, বড় ধরনের বিপত্তি ঘটে যেত যদি ওই সময় বিদ্যালয় ছুটি হত। কারণ, ওই রাস্তা দিয়েই ছাত্রছাত্রী বাড়ি ফেরে।

Post a Comment

0 Comments