About Me

header ads

ত্রিপুরা খাদি বোর্ডের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব গ্রহণ করলেন রাজীব ভট্টাচার্য!

ত্রিপুরা খাদি এবং ভিলেজ ইন্ড্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান হিসাবে শুক্রবার দায়িত্ব ভার গ্রহণ করলেন রাজীব ভট্টাচার্য। এদিন কর্নেল চৌমুহনী স্থীত ত্রিপুরা খাদি এবং ভিলেজ ইন্ড্রাস্ট্রি বোর্ডের কার্যালয়ে যান নব নিজুক্ত চেয়ারম্যান। সেখানে তাকে স্বাগত জানান অফিসের অধিকর্তা ও কর্মীরা।

দায়িত্ব ভার গ্রহণের পর ত্রিপুরা খাদি এবং ভিলেজ ইন্ড্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান রাজীব ভট্টাচার্য বলেন খাদিকে উৎসাহিত করতে দেশের কেন্দ্রীয় সরকার বিশেষ সিদ্ধান্ত নিয়েছে বাজেটে। একই সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী খাদির প্রসারের জন্য জে দায়িত্ব তার হাতে অর্পণ করেছেন তা নিয়ে গুরুত্ব সহকারে প্রতিপালন করবেন। সমস্ত স্তরে বিস্তার লাভ করে, খাদিকে প্রাধান্য দিয়ে কিভাবে কর্ম সংস্থান বৃদ্ধি করা যায়- এই উদ্যোগকে পাথেয় করে রাজ্যের বিকাশের জন্য ছায়া সঙ্গী হিসাবে কাজ করে জাবেন বলে জানান তিনি।

যাবতীয় ভাবে মুখ্যমন্ত্রীকে সহযোগিতার হাত বারীয়ে দেবেন বলেও জানান নব নিজুক্ত চেয়ারম্যান রাজীব ভট্টাচার্য। দুর্নীতিকে প্রশ্রয় দেয়না  রাজ্য ও দেশের সরকার। রাজ্যের নতুন সরকার হয়েছে দেড় বছর হয়েছে। কোন ভাবেই দুর্নীতির সঙ্গে আপোষ করা হয়নি। এই ধারা অব্যাহত রেখে যারা এই খাদি বোর্ডকে নিয়ে দুর্নীতি করেছে তাদের শাস্তি প্রদান করা হবে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments