About Me

header ads

রাহুল অনুরোধ ফেরাবেন না, আশা কং মুখ্য়মন্ত্রীদের!

রাহুল গান্ধী দায়িত্ব ছাড়বেন না বলে আশা প্রকাশ করেছেন কংগ্রেস শাসিত রাজ্য়ের মুখ্য়মন্ত্রীরা। সোমবার এই মুখ্য়মন্ত্রীরা রাহুলের সঙ্গে বৈঠকে বসেছিলেন। বৈঠকের পর রাজস্থানের মুখ্য়মন্ত্রী অশোক গেহলোট সাংবাদিকদের বলেন, দু ঘণ্টা ধরে ভাল বৈঠক হয়েছে। আমরা দেশের সমস্ত কংগ্রেস কর্মীদের তরফ থেকে তাঁদের মনোভাবের কথা জানিয়েছি এবং অনুরোধ করেছি যাতে রাহুল নেতৃত্ব দেওয়ার কাজ চালিয়ে যান। আমরা আশা করছি উনি ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে আমাদের অনুরোধ বিবেচনা করবেন এবং কংগ্রেস সভাপতির কাজ চালিয়ে যাবেন।

গেহলোট আরও জানান, মুখ্য়মন্ত্রীরা রাহুলের সঙ্গে দেখা করে তাঁর সঙ্গে লোকসভা ভোটে বিপর্যয়ের বিশ্লেষণ করা ছাড়াও দলের পরাজয়ের নৈতিক দায়িত্বও নিয়েছেন। লোকসভা ভোটে ভরাডুবির পর এই প্রথম রাহুল মুখ্য়মন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসলেন।
বৈঠক সম্পর্কে গেহলোট বলেন, মুখ্য়মন্ত্রীরা মনে করছেন সাধারণ মানুষের দৈনন্দিন বিষয়গুলিকে এড়িয়ে মানুষকে বিপথচালিত করেছে বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি বলেন, “মোদীজি সেনার পিছনে লুকিয়ে রাজনীতি করেছেন, ধর্মের নামে মানুষকে বিপথচালিত করেছেন। উনি উন্নয়নের কথা বলেননি, অর্থনীতি বা কর্মহীনতার কথাও বলেননি।”

রাহুলের তুমুল প্রশংসা করে গেহলোট বলেন, “কংগ্রেস সভাপতি দলকে যথাযথ নেতৃত্ব দিয়েছেন, এবং বিজেপির সঙ্গে সামনাসামনি লড়াই করেছেন। তিনিই কেবল এ পরিস্থিতিতে পার্টিকে নেতৃত্ব দিতে পারবেন।”

Post a Comment

0 Comments