About Me

header ads

ইন্দোনেশিয়া থেকে রুপো নিয়েই দেশে ফিরছেন সিন্ধু!

লড়েও শেষরক্ষা হলো না পিভি সিন্ধুর। ইন্দোনেশিয়া ওপেন থেকে রুপো নিয়েই দেশে ফিরতে হচ্ছে ভারতের তারকা ব্য়াডমিন্টন খেলোয়াড়কে রবিবাসরীয় জার্কাতায় টুর্নামেন্টের ফাইনাল ম্য়াচে আকানে ইয়ামাগুচির বিরুদ্ধে নেমেছিলেন গোপীচাঁদের শিষ্য়া। ১৫-২১, ১৬-২১ সেটে হেরেই রানার্স ট্রফিতেই সন্তষ্ট থাকতে হচ্ছে বিশ্বের পাঁচ নম্বর খেলোয়াড়কে।

শনিবার বিশ্বের তিন নম্বর চেন ইউফেইকে ২১-১৯, ২১-১০ সেটে হারিয়ে ফাইনাল উঠেছিলেন সিন্ধু। অন্য়দিকে জাপানের আকানে ইয়ামাগুচি বিশ্বের এক নম্বর টাই ডু ইংকে ২১-৯, ২১-১৫ সেটে হারিয়ে সিন্ধুর সঙ্গে লড়াইয়ে নেমেছিলেন। হেড-টু হেডে সিন্ধু ১০-৫ এগিয়ে থাকার রেকর্ড নিয়েই কোর্টে নেমেছিলেন। কিন্তু এদিন ইয়ামাগুচির সামনে তাঁকে বশ্য়তা স্বীকার করতে হলো।

এই টুর্নামেন্টের শুরু থেকেই দুরন্ত ফর্মে ছিলেন সিন্ধু। ফাইনালে তিনি বাজিমাত করবেন বলেই আশা বেঁধেছিলেন তাঁর ফ্য়ানেরা। যদিও সিন্ধু পারলেন না। এই বছরটা কিন্তু সিন্ধুর একদমই সাদামাটা গিয়েছে। ২০১৯-এ প্রথমবার তিনি কোন ইভেন্টের ফাইনালে উঠেছিলেন। এখনও পর্যন্ত এই মরসুমে একটি খেতাবও জেতা হল না তাঁর। সামনেই ২০২০ অলিম্পিক রয়েছে। সিন্ধু জার্কাতায় জিততে পারলে নেট প্র্য়াকটিসটা ভালভাবে সেরে নিতে পারতেন।

Post a Comment

0 Comments