About Me

header ads

স্বামী বিবেকানন্দ ময়দানের গ্যালারী থেকে উদ্ধার এক গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ!

বুধবার রাজধানীর উত্তর গেইট সংলগ্ন স্বামী বিবেকানন্দ ময়দানের গ্যালারী থেকে উদ্ধার এক গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ। মৃতার নাম মনি রুবি দাস। বাড়ি খোয়াই সিঙ্গিছড়ায়।

জানা গেছে দীর্ঘ দিন যাবৎ  বিশালগড় ২ নং মারাকবস্তীর বাসিন্দা রাজু ছেত্রীর সঙ্গে থাকত এই স্থানে। স্বামী- স্ত্রী পরিচয়ে তারা বসবাস করত। বুধবার রাজু ছেত্রী কাজ থেকে ফিরে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মনি রুবি দাসের মৃতদেহ।  সে'ই জল এনে খেতে দেয় তাকে। মুছিয়ে দেয় রক্ত। বিছানা করে শুইয়ে দেয়। কিন্তু কোন সাড়া না পেয়ে ট্রাফিকের দ্বারস্থ হয়। পুলিশকে খবর দেওয়ার জন্য বলে।

খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যায় পুলিশ।  রাজু ছেত্রী জানায় পারিবারিক সমস্যার জন্য এই স্থানে বিগত দু বছর যাবৎ থাকছে তারা। মনি রুবি দাসের স্বামী টিবি রোগে মারা গেছে। এরপর থেকে দুজনে এক সঙ্গে থাকত। তবে তাদের সামজিক ভাবে বিয়ে হয়নি। দিন মজুরীর কাজ করত রাজু ছেত্রী ।

তাঁর অভিযোগ অপকর্ম করে হত্যা করা হয়েছে মনি রুবি দাসকে। একটি ব্যাগ পায় সে। সেই ব্যাগে নেশার বোতল ছিল। এই এলাকায় প্রায় সময়ই নেশা সেবন করে উঠতি বয়সের যুবক- যুবতীরা। বাঁধা দিলে উল্টে তাদের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করে  রাজু ছেত্রী। পুলিশে বক্তব্য সময় সময়ে নজর দারি চালানো হয়। তবে এই ঘটনার তদন্ত করে দেখছে বলে জানায় পুলিশ।

Post a Comment

0 Comments