About Me

header ads

নির্বাচিত হল ত্রিপুরা ফটো জার্নালিস্ট এসোসিয়েশানের নুতুন কার্যকরী কমিটি!

ত্রিপুরা ফটো জার্নালিস্ট এসোসিয়েশানের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয় রবিবার। মোট ১৩ টি পদের জন্য এইদিন নির্বাচন অনুষ্ঠিত হয়। রবিবার সকাল ১১ টা থেকে আগরতলা প্রেসক্লাবে শুরু হয় ভোট গ্রহণ। মোট ভোটার ছিল ৬০ জন। নির্বাচনে প্রতিদন্ধিতা করছে মোট ২৪ জন প্রার্থী।

এইদিন সকাল থেকে ত্রিপুরা ফটো জার্নালিস্ট এসোসিয়েশানের সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য আগরতলা প্রেসক্লাবে  ভিড় জমান। নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক তথা বরিষ্ঠ সাংবাদিক প্রনব সরকার ও নিউজ টুডের কর্ণধার সৌরজিৎ পাল।

ভোট গ্রহণ শেষে এইদিনই ভোট গণনা অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে ভোটের ফলাফল প্রকাশিত হয়।এইদিন সর্বাধিক ৪২ টি ভোট পেয়ে জয়লাভ করে প্রনব শীল। ত্রিপুরা ফটো জার্নালিস্ট এসোসিয়েশানের নয়া সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন রঞ্জন রায়। সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন প্রলয়জিৎ পাল ও সুখেন শর্মা। সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন রমাকান্ত দে। সহ-সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন অভিজিৎ ভট্টাচার্য ও প্রবীর দাস। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন কর্ণেন্দু রায়। এছাড়াও নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যরা হলেন প্রনব শিল, অর্পণ দে, বিশ্বজিৎ দে, অভিজিৎ রাহা, সুমিত কুমার সিংহ ও মিলটন ধর।

Post a Comment

0 Comments