About Me

header ads

কৈলাশহরে মাটির নিচে থেকে উদ্ধার মৃত দেহ!

কৈলাশহরের গৌরনগর গ্রাম পঞ্চায়েতের অধীন কামরাঙ্গাবাড়ি এলাকার বাসিন্দা হাবিবুর রহমানকে হত্যা করে মাটিতে গর্ত করে মাটির নিচে পুঁতে দেয় মৃতদেহ। বৃহস্পতিবার দুপুরে হাবিবুরের পরিবারের সদস্যরা কৈলাশহর থানায় নিখোঁজ ডায়েরি করে। বিকালে থানায় খবর আছে ভগবান নগরের চা বাগানে একটি মৃত দেহের গন্ধ ভেসে আসছে।

এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। তখন দেখা যায় মৃতদেহটি হাবিবুরের। এলাকাবাসী সূত্রে খবর ভগবান নগর চা বাগানের কর্মী ইয়াবর আলী হাবিবুরকে মঙ্গলবার বেধড়ক ভাবে মেরে মাটির নিচে মৃতদেহটি রেখে দেয়। পুলিশ ইয়াবরের স্ত্রীকে গ্রেপ্তার করে থানায় আনলেও ইয়াবর পলাতক রয়েছে। ২৩ বছরের হাবিবুর হত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য বিরাজ করছে। এই হত্যার বিষয়ে প্রাথমিক প্রতিক্রিয়ায় কৈলাসহর মহকুমার মহকুমা পুলিশ আধিকারিক চন্দন সাহা জানান ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের পর খুনের বিষয় স্পষ্ট হবে বলেও জানান তিনি।

পুলিশ মৃতদেহটিকে চা বাগান থেকে উদ্ধার করে কৈলাশহরস্থিত ঊনকোটি জেলা হাসপাতালে নিয়ে আসে। সব দিক খতিয়ে দেখছে পুলিশ। কি কারনে এই ঘটনা তা সহসাই প্রকাশ্যে আসুক এটাই চায় মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা। পাশাপাশি তারা ঘটনার সুষ্ঠু তদন্ত ক্রমে অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানায়।

Post a Comment

0 Comments