About Me

header ads

দলিতকে বিয়ে করায় মেয়েকে খুনের হুমকি বিজেপি বিধায়কের!

একজন দলিত সম্প্রদায়ের মানুষকে বিয়ে করেছেন তিনি। সেই অপরাধে তাঁকে খুনের হুমকি দিচ্ছেন বাবা! উত্তরপ্রদেশের এক বিজেপি বিধায়কের বিরুদ্ধে এমন চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তাঁরই মেয়ে।

বেরিলি জেলার বিথারি চ্যয়নপুরের বিধায়ক রাজেশ মিশ্রের মেয়ে সাক্ষীর বয়স ২৩। সম্প্রতি সোস্যাল মিডিয়ায় পরপর দুটি ভিডিও আপলোড করেছেন সাক্ষী। একটি ভিডিওতে তিনি অজিতেশ কুমার নামে ২৯ বছরের এক ব্যক্তির সঙ্গে নিজের নিয়ের খবর দেন। অন্যটিতে সাক্ষী দাবি করেন, যেহেতু অজিতেশ একজন দলিত, তাই তাঁর বিধায়ক বাবা, ভাই এবং তাঁদের সঙ্গীরা তাঁকে খুনের হুমকি দিচ্ছেন! বেলিরি শীর্ষ পুলিশ াধিকারিকদের কাছে বিধায়ক কন্যা নিজের বাবার হাত থেকে থেকে বাঁচার জন্য পর্যাপ্ত নিরাপত্তার আবেদন জানিয়েছেন

বেরিলির সাংসদ এবং অন্য বিধায়কদের কাছে সাক্ষীর আর্জি, তাঁরা যেন এই ঘটনায় রাজেশের পাশে না দাঁড়ান। বিজেপি বিধায়ক রাজেশের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।

পুলিশের ডেপুটি  ইন্সপেক্টর জেনারেল আর কে পাণ্ডে জানিয়েছেন, তাঁরা সাক্ষীর ভিডিও বার্তাটি দেখেছেন। পুলিশের সর্বস্তরের আধিকারিককে ওই দম্পতির পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করতে বলা হয়েছে। কিন্তু যেহেতু এখনও পর্যন্ত সাক্ষী নিজের ঠিকানা সম্পর্কে কিছু জানাননি, তাই কোথায় নিরাপত্তা দিতে হবে, তা নিয়ে সংশয়ে রয়েছে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য