About Me

header ads

এটিএম থেকে টাকা তুলতে গিয়ে প্রতারণারার শিকার ধর্মনগরে!

আবারো ধর্মনগরে এটিএম থেকে টাকা তুলতে গিয়ে প্রতারণারার শিকার ২ গ্রাহক। থানায় মামলা।

ঘটনার বিবরনে যানা যায় রবিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ যিশু দেবনাথ নামে এক ব্যক্তি তার ছেলে জুয়েল দেবনাথের একাউন্ট থেকে টাকা তুলতে যান ধর্মনগর বাজারের একটি ষ্টেট ব্যাঙ্কের এটিএম-এ। সেই সময় দুই যুবক বাইকে করে এসে সেখানটায় দারায়। এটিএমএ টাকা তুলতে আসা যিশু দেবনাথ নামে ঐ ব্যক্তিকে বলে এই এটিএম-এ টাকা নেই। অভিযোগ প্রতারক দুই যুবক এটিএম গ্রাহক যিশু দেবনাথকে কথার জালে ফাসিয়ে ধর্মনগর বাজারেরই আরেকটি ইউ বি আই ব্যঙ্কের এটিএম-এ নিয়ে যায়। এই এটিএম-এ টাকা আছে বলে জানায়। 

সেই মোতাবেক যিশু দেবনাথ-ও এটিএম থেকে টাকা তোলেন।  কিন্তু অভিযোগ টাকা  তোলার পরই দুই যুবক যিশু দেবনাথকে সরিয়ে দেয় একাউন্ট কেনস্যাল করার  আগেই। তিনি বেড়িয়ে আসেন এটীএম থেকে। কিন্তু তার সন্দেহ হয়।  কিছু বুঝে উঠার আগেই প্রতারক দুই যুবক সেখান থেকে বাইকে করে পালিয়ে যায়। তারপর যিশু দেবনাথ তার  ছেলেকে ঘটনা সম্পর্কে জানান। তারপর এটিএম এ ব্যালেন্স  চেক করে চক্ষু চড়ক গাছ। দুই যুবক ১০হাজার টাকা  হাতিয়ে নিয়ে যায়।

সঙ্গে সঙ্গে  খবর দেওয়া হয় পুলিশকে ।পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হতেই অঞ্জু রানি নাথ নামে আরেক মহিলা পুলিশকে জানায় ঠিক একই কায়দায় তার  এটিএম থেকেও কিছুক্ষন আগে ৯হাজার টাকা  হাতিয়ে নিয়েছে দুই যুবক। ২ এটিএম গ্রাহক ধর্মনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্তে নেমেছে পুলিশ।

উল্লেক্ষ্য ধর্মনগরে বিগত কিছু দিন আগে এটিএম থেকে টাকা তুলতে যাওয়া গ্রাহকদের প্রতারণার মাধ্যমে  টাকা হাতিয়ে নেওয়া এমনই বেশ কয়েকটি মামলা সামনে  আসার পর একটা আতঙ্ক ছরিয়ে পরেছিল সাধারন মানুষের মধ্যে ।

Post a Comment

0 Comments