About Me

header ads

অসমের করিমগঞ্জে মহিলাকে গণধর্ষণ!

ফের গণধর্ষণের শিকার এক গৃহবধূ। অসমের করিমগঞ্জ জেলার পাথারকা‌ন্দি মহকুমার বাজা‌রিছড়া থানা‌ধীন কাঁঠালত‌লি গ্রাম পঞ্চায়েতের কি‌রিম‌টি চা বাগা‌নের জনৈক এক মহিলা গণধর্ষ‌ণের শিকার হ‌য়ে বর্তমা‌নে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন।

ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে, অরুণ নাথ (২৩), তপন নাথ (২৪), অনুপম নাথ (২৫), পান্না নাথ (২৬) এবং ‌মিঠুন নাথ (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

তাদের করিমগঞ্জের মুখ্য বিচারবিভাগীয় আদালতে পেশ করে জেল হাজোতে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ১৭ জুলাই। কিন্তু লোকলজ্জা থেকে মুখ ঢাকতে ভুক্তভোগী গৃহবধূ প্রথমে বিষয়টি চেপে গিয়েছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তা প্রকাশ করতে বাধ্য হন তিনি।

এরপর র‌বিবার বাজারিছড়া থানায় ধ‌র্ষিতার প‌রিবা‌রের প‌ক্ষে এক লি‌খিত অভিযোগ দা‌য়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে ১১০/১৯ নম্ব‌রে মামলা রুজু ক‌রে অভিযুক্তদের আটক করতে অভিযান চালান থানার সি‌নিয়র সাব ইনস্পেক্টর পঞ্চম প্রজাপতি।

ওই দিনই অর্থাৎ রবিবার রা‌তেই সংলগ্ন তিলভূম মাড়ুগাঁও এবং নতুনবাজার এলাকা থে‌কে অভিযুক্ত পাঁচ যুবক‌কে গ্রেফতার করে বাজা‌রিছড়া থানার পুলিশ।

এদিকে সোমবার ধৃত‌দের পাশাপা‌শি ধ‌র্ষিতা ম‌হিলা‌কে পৃথক পৃথকভা‌বে ক‌রিমগঞ্জের সি‌জেএম আদাল‌তে তোলা হ‌য়।

আদাল‌তের নি‌র্দে‌শে ধৃত‌দের জেল হাজোতে এবং ভুক্তভোগী গৃহবধূর বয়ান রেকর্ড ক‌রে তাঁকে করিমগঞ্জ সিভিল হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে দেওয়া হয়।

থানার সি‌নিয়র সাব-ইনস্পেক্টর পঞ্চম প্রজাপতি এই প্রেক্ষিতে জানান, গত বুধবার ১৭ জুলাই রা‌তে কি‌রিম‌টি চা বাগা‌নের ওই গৃহবধূ‌কে বি‌শেষ কা‌জের কথা ব‌লে তাঁর ঘর থে‌কে ডে‌কে নি‌য়ে পা‌শের চারাবাগা‌নে মু‌খে রুমাল চাপা দি‌য়ে বলপূর্বক গণধর্ষণ ক‌রে ৫ যুবক।

Post a Comment

0 Comments